The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Qatar World Cup 2022,Don Special দুমকিতে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

দুমকিতে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ শোভাযাত্রা




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ; জাহিদুল ইসলাম, দুমকি (পটুয়াখালী) : নাটকীয়তায় ভরা ফাইনাল শেষে বিশ্বকাপ ট্রফি হাতে তুললেন লিওনেল মেসি। যে ট্রফির জন্য আর্জেন্টিনার অপেক্ষা ৩৬ বছরের। আর্জেন্টিনার শ্বাসরুদ্ধকর ম্যাচ জয়লাভ করায় সমার্থকদের এই বিশ্বকাপ উন্মাদনা ও আনন্দ ছড়িয়ে পড়ছে সারাবিশ্বে। তারই অংশ হিসেবে বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা-গ্রাম পর্যায়ে বইছে আনন্দের জোয়ার।

আরও পড়ুন :   প্রধানমন্ত্রী : প্রেক্ষিত পরিকল্পনা ২০৪১ বাস্তবায়নে সশস্ত্র বাহিনীর সদস্যরা অগ্রসেনা হিসেবে কাজ করে যাবেন।

পটুয়াখালীর দুমকীতেও পিছিয়ে নেই আর্জেন্টিনার সমর্থকেরা। তাঁরাও বর্ণাঢ্য ও আনন্দ শোভাযাত্রা করেছেন। সোমবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় সরকারি জনতা কলেজ মাঠ থেকে বাজনায় মুখর এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক, লেবুখালী-বাউফল মহাসড়ক, পীরতলা বাজার, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ করে কলেজ মাঠে এসে শেষ হয়। শোভাযাত্রায় শিশু-বৃদ্ধাসহ নানা বয়সের আর্জেন্টিনার সমর্থকেরা অংশগ্রহণ করেন।

আরও পড়ুন :   UK approves first pill endorsed for treating COVID

এ সময় আর্জেন্টিনার সমর্থকদের বিজয়ী ধ্বনি, বাঁশির সুর এবং ব্যান্ড বাজনার আনন্দে মুখর হয়ে উঠে শহরের জনপদ। শোভাযাত্রার নেতৃত্ব দিয়েছেন শিক্ষক, শিক্ষার্থী, ডাক্তার এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ।

আরও পড়ুন :   ভারতের নতুন হাইকমিশনার প্রণয় ভার্মা ঢাকায়।

এ সময় আয়োজকেরা বলেন, আমাদের বহুদিনের স্বপ্ন আর্জেন্টিনা বিশ্বকাপ নেবে। আজ আমাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। তাই আমরা মেসি ও আর্জেন্টিনার এ জয়ে শামিল হতে এ বর্ণাঢ্য আয়োজন করেছি। আগামীতে আর্জেন্টিনা আরও কাপ নেবে, এটাই আমরা চাই।

About Author

Leave a Reply

Related Post

যুদ্ধাপরাধে বিএনপির সাবেক এমপি মোমিন তালুকদারের মৃত্যুদণ্ড।যুদ্ধাপরাধে বিএনপির সাবেক এমপি মোমিন তালুকদারের মৃত্যুদণ্ড।



ডন প্রতিবেদন : যুদ্ধাপরাধের মামলায় বিএনপির সাবেক সংসদ সদস্য বগুড়ার আদমদিঘীর পলাতক আব্দুল মোমিন তালুকদার ওরফে খোকার মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল। আজ বুধবার (২৪ নভেম্বর) বিচারপতি মো. শাহিনুর

৯/১১ হামলায় নিহতদের স্মরণ : ঐক্যের ডাক বাইডেনের৯/১১ হামলায় নিহতদের স্মরণ : ঐক্যের ডাক বাইডেনের



ডন প্রতিবেদন : যুক্তরাষ্ট্রের ইতিহাসের অন্যতম ভয়াবহ দিন ২০০১ সালের সেই ১১ সেপ্টেম্বর। এইদিন দেশটির নিউইয়র্কের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, ওয়াশিংটনে মার্কিন প্রতিরক্ষা দপ্তর পেন্টাগনে হামলা চালিয়েছিলো আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আল-কায়েদা।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X