The Our Don Don Parliament পদত্যাগ করলেন এমপি হারুন

পদত্যাগ করলেন এমপি হারুন




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর দপ্তরে পদত্যাগপত্র জমা দেন তিনি। এ সময় তাঁর সঙ্গে ছিলেন সদ্য পদত্যাগ করা সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেন ও জি এম সিরাজ। এর মধ্য দিয়ে বিএনপির সব সংসদ সদস্যের পদত্যাগ নিশ্চিত হলো।

আরও পড়ুন :   মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া মারা গেছেন। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক।

এর আগে গত ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশ থেকে পদত্যাগের ঘোষণা দেন বিএনপির সাত সংসদ সদস্য। পরদিন ১১ ডিসেম্বর স্পিকারের কাছে সশরীরে পদত্যাগপত্র জমা দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলাম, বগুড়া-৪ আসনের মো. মোশাররফ হোসেন, বগুড়া-৬ আসনের গোলাম মোহাম্মদ সিরাজ, ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা।

আরও পড়ুন :   সংসদে ১ লাখ ৬ হাজার কোটি টাকার ৬৯০ অডিট আপত্তি উপস্থাপন

আরও পড়ুন :   সংসদে তোপের মুখে বাণিজ্যমন্ত্রী।

তবে বিদেশে থাকায় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুন-অর-রশিদ সশরীরে পদত্যাগপত্র জমা দিতে পারেন নি।

ওইদিন রাতেই বিএনপির সংসদ সদস্যদের সংসদীয় আসনগুলো শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করে সংসদ সচিবালয়। বিএনপির এসব শূন্য আসনে ভোট হবে পহেলা ফেব্রুয়ারি।

About Author

Leave a Reply

Related Post

কোন গাড়ি কীসে চলে : জরিপ চালাতে বললো সংসদীয় কমিটিকোন গাড়ি কীসে চলে : জরিপ চালাতে বললো সংসদীয় কমিটি



ডন প্রতিবেদন : গণপরিবহনের কোনটি কোন জ্বালানিতে চলছে, তা জানতে চায় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। এ-সংক্রান্ত প্রকৃত তথ্য-উপাত্ত বের করার জন্য মন্ত্রণালয়কে একটি জরিপ করতে

বাইডেন প্রশাসনের ১ বছর।বাইডেন প্রশাসনের ১ বছর।



ডন প্রতিবেদন : মার্কিন যুক্তরাষ্ট্রে গত বছরের ২০ জানুয়ারি ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছিলেন জো বাইডেন। তিনি বিভক্তির দেশে সবাইকে ঐক্যবদ্ধ করার অঙ্গীকার করেছিলেন। তিনি কর্মসংস্থান, শিশুদের নিরাপদ স্কুলে শিক্ষাদান

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X