The Our Don Don City Corporation ইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন জাপা প্রার্থী : রিটার্নিং কর্মকর্তা

ইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন জাপা প্রার্থী : রিটার্নিং কর্মকর্তা




নিজস্ব প্রতিবেদক, ডন; রংপুর : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন। নগরীর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন।

ইভিএমের ত্রুটির কারণে প্রথম দফায় ভোট দিতে পারেন নি জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান- এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রিটার্নিং কর্মকর্তা বলেন, তাঁর এমন অভিযোগ জানার পর প্রিজাইডিং কর্মকর্তার সঙ্গে কথা বলেছি। সেখানে ইভিএমের কোনও ত্রুটি ছিলো না। একজন ভোটার ভোট দিচ্ছিলেন। তাঁকে একটু অপেক্ষা করতে বলা হয়েছিলো। কিন্তু তিনি তা না করে ইভিএম ও নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছেন।

আরও পড়ুন :   রাজধানীর শাহজাহানপুরে গুলিতে আওয়ামী লীগের নেতাসহ দুজন খুন।

আরও পড়ুন :   মাঠ দখলে নিয়ে শিশু নির্যাতনের অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

ইভিএমের কোনও ত্রুটি নেই উল্লেখ করে আব্দুল বাতেন বলেন, কিছু ভোটারের হাতের আঙুল পরিষ্কার না থাকায় ফিঙ্গার প্রিন্ট মিলছে না। তাঁদের হাত পরিষ্কার করার নির্দেশ দেওয়া হচ্ছে।

এর আগে সকাল ৯টায় আলমনগর কলেজ রোড সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে আসেন জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী মোস্তফা। এ সময় ইভিএমে ত্রুটির কথা জানিয়ে তিনি বলেন, প্রথম দফায় ভোট দিতে পারি নি। দ্বিতীয়বারের চেষ্টায় ভোট দিয়েছি। তাহলে প্রত্যন্ত এলাকার যাঁরা ইভিএম জানে না, তাঁদের কী হবে?

আরও পড়ুন :   ঈদের আগে ফাঁকা ঢাকা।

এক্ষেত্রে ভোট গ্রহণ কম হবে বলেও জানান তিনি। এ সময় প্রতিটি কেন্দ্রে একজন করে বিশেষজ্ঞ থাকা উচিত বলেই মন্তব্য করেন তিনি।

About Author

Leave a Reply

Related Post

ঈদের আগে ফাঁকা ঢাকা।ঈদের আগে ফাঁকা ঢাকা।

0 Comments ">10:30 PM


ডন প্রতিবেদন : ২ বছর পর পুরনো রূপে ফিরলো ঈদ। গত ৪ ঈদের মতো এবার নেই লকডাউন, স্বাস্থ্যবিধি মেনে চলার কঠোর নির্দেশ। এমনকি মৃত্যুর মিছিলও নেই। গত দুই বছর যাঁরা

কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম বন্দুকযুদ্ধে নিহত।কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম বন্দুকযুদ্ধে নিহত।



ডন প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তাঁর সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম পুলিশেরসঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। বুধবার (পহেলা ডিসেম্বর)

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X