The Our Don Don Media হিলিতে বৈশাখী টেলিভিশনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

হিলিতে বৈশাখী টেলিভিশনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী




নিজস্ব প্রতিবেদক, ডন; শাহিনুর আলম শাহিন, হিলি : ‘সব ভয় জয় করে বৈশাখী টেলিভিশনের এগিয়ে চলা ১৮ বছরে’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উদ্‌যাপিত হলো বৈশাখী টেলিভিশনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টায় হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি ও বৈশাখী টিভির হিলি সংবাদদাতা গোলাম মোস্তাাফিজার রহমান মিলনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাকিমপুর প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

আরও পড়ুন :   বিকাশ-ইআরএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন ১২ সাংবাদিক

আরও পড়ুন :   তথ্যমন্ত্রী : জ্ঞান ও ন্যায়ভিত্তিক সমাজ গড়তে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ

এ সময় বক্তব্য দেন হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, পানামা পোর্ট জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, হিলি ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা. আলতাফ হোসেন, সৈয়দ মোস্তাফিজুর রহমান, জাহিদুল ইসলামসহ হিলির কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা।

আরও পড়ুন :   পদ্মা সেতু উদ্বোধন : সাংবাদিকদের আনন্দ মিছিল।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু।

About Author

Leave a Reply

Related Post

আইনমন্ত্রী : ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার সঙ্গে সঙ্গে সাংবাদিকদের গ্রেপ্তার নয়।আইনমন্ত্রী : ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার সঙ্গে সঙ্গে সাংবাদিকদের গ্রেপ্তার নয়।

0 Comments ">12:57 AM


ডন প্রতিবেদন : আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা করার সঙ্গে সঙ্গেই কোনও সাংবাদিককে গ্রেপ্তার করা হবে না। শনিবার (২১ মে) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মামলাজট নিরসনে গভর্নমেন্ট

৮০ হাজার টাকা বেতনের চাকরি পেলেন দুদকের চাকরিচ্যুত শরীফ৮০ হাজার টাকা বেতনের চাকরি পেলেন দুদকের চাকরিচ্যুত শরীফ



নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; চট্টগ্রাম : দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে চাকরিচ্যুত মো. শরীফ উদ্দিন ৮০ হাজার টাকা বেতনের চাকরিতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে যোগ দিচ্ছেন। কয়েক দিনের মধ্যে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X