The Our Don Don Bangladesh Police Week থানা হবে জনগণের সেবা পাওয়ার ভরসাস্থল : আইজিপি

থানা হবে জনগণের সেবা পাওয়ার ভরসাস্থল : আইজিপি




নিজস্ব প্রতিবেদন, ডন : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশের পেশাগত উৎকর্ষতা দিন দিন বাড়ছে। পুলিশের প্রতি জনগণের প্রত্যাশাও বেড়েছে। সমাজের সব শ্রেণির মানুষের প্রত্যাশা অনুযায়ী কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে পুলিশ সদস্যদের সচেষ্ট থাকতে হবে। থানা হবে জনগণের সেবা প্রাপ্তির ভরসাস্থল।

পুলিশ সপ্তাহ-২০২৩-এর তৃতীয় দিনে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিভিন্ন কাজে অবদানের জন্য এ সময় পুলিশ সদস্যদের ‘আইজিপি গুড সার্ভিসেস ব্যাজ’ পরান তিনি।

আরও পড়ুন :   বিপিএসএ’র সভাপতি মনিরুল, সম্পাদক আসাদুজ্জামান

শিল্ড প্যারেড, অবৈধ অস্ত্র, মাদক ও চোরাচালানের দ্রব্য উদ্ধার অভিযানে কৃতিত্ব অর্জনকারী ইউনিটকে পুরস্কার প্রদান করেন আইজিপি। অতিরিক্ত আইজিপি (প্রশাসন) ও প্যারেড উপকমিটির সভাপতি কামরুল আহসান এ সময় ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুন :   সরাসরি : পুলিশ সপ্তাহ শুরু

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের সাম্প্রতিক নিয়োগ, পদোন্নতি ও পদায়ন ইত্যাদি ক্ষেত্রে গৃহীত পদক্ষেপ সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। সততা ও স্বচ্ছতার এ ধারা অব্যাহত রাখতে হবে।

পুলিশপ্রধান বলেন, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে বাংলাদেশ পুলিশ কাজ করছে। মাদক ও দুর্নীতির বিরুদ্ধে বাংলাদেশ পুলিশের বর্তমান অবস্থান আরও দৃঢ় করতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশ বিশ্বে ‘রোল মডেল’ হিসেবে নিজেদের মর্যাদা স্থাপন করতে সক্ষম হয়েছে।

আরও পড়ুন :   সচিব পদমর্যাদার ১০টি গ্রেড-১ পদ দাবি পুলিশের

পুরস্কার পাওয়াদের ধন্যবাদ জানিয়ে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, পুরস্কার সম্মান, গর্ব ও অহংকারের স্মারক। পুরস্কার ভবিষ্যতে আরও ভালো কাজ করার অনুপ্রেরণা যোগায়। নিজেদের কর্মস্পৃহাকে শাণিত করে।

অপারেশনাল কার্যক্রমে পেশাদারিত্বের সঙ্গে প্রতিযোগিতামূলক মনোভাব নিয়ে দায়িত্ব পালন করতে হবে বলেই জানিয়েছেন আইজিপি।

About Author

Leave a Reply

Related Post

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দায়িত্বপালন করবে পুলিশ : প্রধানমন্ত্রীর প্রত্যাশামুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দায়িত্বপালন করবে পুলিশ : প্রধানমন্ত্রীর প্রত্যাশা



বাসস : বাংলাদেশ পুলিশের প্রত্যেক সদস্য মহান মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দায়িত্বপালন করবেন, এই প্রত্যাশা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, ‘আমি আশা করি, বাংলাদেশ পুলিশের প্রত্যেক সদস্য

সচিব পদমর্যাদার ১০টি গ্রেড-১ পদ দাবি পুলিশেরসচিব পদমর্যাদার ১০টি গ্রেড-১ পদ দাবি পুলিশের



নিজস্ব প্রতিবেদন, ডন : পুলিশ বাহিনীতে সচিব পদমর্যাদার ১০টি গ্রেড-১ পদ দাবি করা হয়েছে। পুলিশ সপ্তাহের পঞ্চমদিনে শনিবার (৭ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশের কর্মকর্তারা

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X