The Our Don Don Bangabandhu and Bangabandhu's family বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা




নিজস্ব প্রতিবেদক, ডন; গোপালগঞ্জ : দুই দিনের সফরে ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছান।

আরও পড়ুন :   বনানীতে স্বজনদের কবর জিয়ারত করলেন শেখ হাসিনা ও শেখ রেহানা।

টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

আরও পড়ুন :   স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে ৫০ কিলোমিটার হাঁটলেন বীর মুক্তিযোদ্ধা বিমল পাল।

এর আগে সকাল সোয়া ৮টায় গণভবন থেকে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু হয়ে বেলা ১১টার দিকে তিনি টুঙ্গিপাড়া পৌঁছান। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাঁকে স্বাগত জানান।

আরও পড়ুন :   পিআইডির বুধবারের ছবিতে ঘটনাক্রম

এরপর বেলা ২টার দিকে টুঙ্গিপাড়া থেকে সড়কপথে প্রধানমন্ত্রী খুলনার উদ্দেশ্যে রওনা দেন। সন্ধ্যা সাড়ে ৬টায় খুলনায় উপস্থিত হয়ে নির্ধারিত কর্মসূচিতে থাকবেন তিনি।

About Author

Leave a Reply

Related Post

বঙ্গবন্ধুর প্রতি আওয়ামী লীগ ও সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের শ্রদ্ধাবঙ্গবন্ধুর প্রতি আওয়ামী লীগ ও সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের শ্রদ্ধা



বাসস : জাতীয় শোক দিবসের দিন ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ এবং এর সহযোগি ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ ঢাকা উত্তর ও দক্ষিণ

জাতীয় শোক দিবস সোমবার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী।জাতীয় শোক দিবস সোমবার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী।



বাসস : ১৫ আগস্ট (সোমবার) জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X