The Our Don Crime,Militancy বোমা সন্দেহে সুনামগঞ্জে একটি বাড়ি ঘিরে অভিযান

বোমা সন্দেহে সুনামগঞ্জে একটি বাড়ি ঘিরে অভিযান




নিজস্ব প্রতিবেদক, ডন; সুনামগঞ্জ : সুনামগঞ্জের জগন্নাথপুরে আসামি ধরতে গিয়ে বোমা তৈরির সরঞ্জাম পাওয়ায় একটি বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশ।

উপজেলার আশারকান্দি ইউনিয়নের ফেচি আটঘর গ্রামের সাদিকুর রহমান আফজালের বাড়ি ঘিরে রোববার (৮ জানুয়ারি) সকাল ৬টা থেকে অভিযান শুরু হয় বলে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর জানান।

বেলা পৌনে ৩টা পর্যন্ত অভিযান চলছে বলে জানা গেছে।

আরও পড়ুন :   দেশে এক বছরে সন্দেহজনক লেনদেন ৮৫৭১টি

শুভাশীষ ধর বাঙলার কাগজ ও ডনকে বলেন, পরিত্যক্ত ওই বাড়িতে বেশ কিছু দিন ধরে রাতে কিছু অচেনা মানুষের আনাগোনা বেড়েছে বলে স্থানীয়রা আমাদের জানায়। যারা আসতো, তাদের চলাফেরা রহস্যজনক।

তিনি বলেন, রোববার সকাল থেকে আমরা বাড়ি ঘেরাও করে অভিযান চালিয়ে পরীক্ষা করে দেখছি।

পুলিশের এ কর্মকর্তা জানান, বাড়িটির মালিক সাদিকুর রহমান আফজাল ফেচি আটঘর গ্রামের আখলাকুর রহমানের ছেলে। তিনি এর আগেও একাধিকবার অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছিলেন। তার চলাফেরাও রহস্যজনক।

আরও পড়ুন :   বগুড়ার ইছামতী সেতুর নিচ থেকে নবজাতকের গলিত লাশ উদ্ধার।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রিপন কুমার মোদকের ভাষ্য, পুলিশ আফজালের বাড়িতে পরোয়ানাভুক্ত এক আসামির খোঁজে গেলে এক যুবক পালিয়ে যায়। পরে পুলিশ বাড়ির ভেতরে ঢুকে বোমা তৈরির কিছু সরঞ্জাম পায়। সেখানে আরও কিছু থাকতে পারে আশঙ্কায় বাড়িটি ঘিরে রেখে তল্লাশি করা হয়।

পরে সেনাবাহিনীর বোমা ডিসপোজাল ইউনিট এসেও বাড়িটিতে তল্লাশি করে বলে জানান তিনি।

আরও পড়ুন :   কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ঠেকানো যাচ্ছে না’ চুরি। মাইকিং, পুলিশ টহল।

রিপন আরও বলেন, বাড়িটিতে বোমা তৈরির কিছু ‘হাল্কা সরঞ্জাম’ পাওয়া গেলেও বড়ো কোনও বিস্ফোরক নেই। এ বিষয়ে পরে বিস্তারিত সংবাদ মাধ্যমকে জানানো হবে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাঙলার কাগজ ও ডনকে বলেন, এখনও অভিযান চলছে। বাড়ির মালিক আফজাল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

About Author

Leave a Reply

Related Post

অভিযোগ সম্পর্কে যা বললো ইউনূস সেন্টার।অভিযোগ সম্পর্কে যা বললো ইউনূস সেন্টার।

0 Comments ">2:30 AM


ডন প্রতিবেদন : পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধসহ মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে আনা নানান অভিযোগের জবাব দিয়েছে ‘ইউনূস সেন্টার’। বুধবার (২৯ জুন) ইউনূস সেন্টার থেকে পাঠানো এর শিরোনাম দেওয়া হয়েছে, ‘মাননীয় প্রধানমন্ত্রী

টাকার জন্য বের করে দিলেন হাসপাতালের মালিক! রাস্তায় শিশুর মৃত্যু।টাকার জন্য বের করে দিলেন হাসপাতালের মালিক! রাস্তায় শিশুর মৃত্যু।



ডন প্রতিবেদন : টাকা দিতে না পারায় রাজধানীর শ্যামলীর আমার বাংলাদেশ হাসপাতাল থেকে ৬ মাস বয়সী দুই যমজ শিশুকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X