The Our Don Don Metro Rail মেট্রোরেলের পল্লবী স্টেশন চালু

মেট্রোরেলের পল্লবী স্টেশন চালু




নিজস্ব প্রতিবেদন, ডন : চালু হয়েছে মেট্রোরেলের পল্লবী স্টেশন। বুধবার (২৫ জুন) থেকে রাজধানীর এই স্টেশনে যাত্রী উঠা-নামায় থামছে ট্রেন। সকাল সাড়ে ৮টায় শুরু হয়ে এ স্টেশনের কার্যক্রম চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। মঙ্গলবার সাপ্তাহিক বন্ধ ছাড়া সপ্তাহের বাকি ছয়দিনই মেট্রোরেলে চলাচল করতে পারবেন যাত্রীরা। এক্ষেত্রে মেট্রোরেলের চলাচলের সময়ে পরিবর্তন হয়েছে। এর মধ্য দিয়ে মিরপুরের যাত্রীদের নতুন একটি চলাচলের পথ উন্মুক্ত হলো। মেট্রোরেলের মাধ্যমে তাঁরা এখন অনায়াসে উত্তরা ও আগারগাঁও যেতে পারবেন।

আরও পড়ুন :   মেট্রোরেলের আরও ছবি…

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-ডিএমটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক বাঙলার কাগজ ও ডনকে জানান, তিনটি স্টেশনে সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ট্রেন চলাচল করবে। তবে টিকিট কাটার সুবিধার্থে যাত্রীদের জন্য গেট খোলা হবে সকাল ৮টা থেকে। ট্রেনগুলো আগের মতোই ১০ মিনিট পরপর চলাচল করবে।

আরও পড়ুন :   মেট্রোরেলে যেসব সুবিধা পাবেন যাত্রীরা

এম এ এন ছিদ্দিক আরও বলেন, আপাতত মেট্রোরেলের চলাচলের সময় বাড়ানোর পরিকল্পনা নেই। তবে নতুন নতুন স্টেশন চালু হবে। ২৬ মার্চের মধ্যে উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত সব স্টেশনে মেট্রোরেল থামানোর পরিকল্পনা আছে।

আরও পড়ুন :   উন্নয়ন-অগ্রযাত্রার মেট্রোরেল

গত ২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। পরদিন ২৯ ডিসেম্বর থেকে বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করে মেট্রোরেল।

About Author

Leave a Reply

Related Post

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X