The Our Don Don Entertainment আরও যেসব রেকর্ড গড়তে যাচ্ছে ‘পাঠান’ : ২ দিনে আয় ২২০ কোটি রুপি

আরও যেসব রেকর্ড গড়তে যাচ্ছে ‘পাঠান’ : ২ দিনে আয় ২২০ কোটি রুপি




নিজস্ব প্রতিবেদন, ডন : বিশ্বের ১ শটিরও বেশি দেশে মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘পাঠান’। মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছে ছবিটি। মুক্তির দুই দিনেই  সংগ্রহ করেছে ২২০ কোটি রুপি।

টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে দাবি করছে, মুক্তির দিন ১০৬ কোটি রুপি আয়ের পর, দ্বিতীয় দিন ‘পাঠান’ বিশ্ব বক্স অফিসে সংগ্রহ করেছে ১১৩ কোটি রুপি।

দ্বিতীয় দিনে প্রজাতন্ত্র দিবসের ছুটিতে শুধু ভারতে সিনেমাটি সংগ্রহ করেছে ৭১ কোটি রুপি। যা ভারতের হিন্দি সিনেমার একদিনে সবচেয়ে বড় সংগ্রহ। ভারতীয় বক্স অফিসে সিনেমাটি দুই দিনে সংগ্রহ করেছে ১২৮ কোটি রুপি (নেট)। আর আন্তর্জাতিক বাজারে ‘পাঠান’ দুই দিনের সংগ্রহ করেছে ৬৫ দশমিক ২৫ কোটি রুপি, যা হিন্দি সিনেমার জন্য সর্বকালের সেরা।

আরও পড়ুন :   আজ মুজিব শতবর্ষের কনসার্টে মিরপুর মাতাবেন এ আর রাহমান।

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল পিঙ্কভিলার প্রতিবেদন; চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষকরা ধারণা করছে, ‘পাঠান’ দীর্ঘ মেয়াদে ৪৫০ কোটি রুপি সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছে যা বলিউডের সর্বকালের সেরা উপার্জনকারী সিনেমা হিসাবে আবির্ভূত হবে। উদ্বোধনী সপ্তাহে ৩ শ কোটি রুপি আয়ের সম্ভবনাও রয়েছে সিনেমাটির। আর মাত্র পাঁচ দিনের মধ্যেই শাহরুখ খানের সবচেয়ে বেশি আয় করা সিনেমা হবে ‘পাঠান’।

আরও পড়ুন :   অস্কারে যাচ্ছে গাজী রাকায়েতের ‘দ্য গ্রেভ’

যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় দিনের ‘পাঠান’ সিনেমার চূড়ান্ত হিসাব প্রকাশ করে নি সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

আরও পড়ুন :   অনন্ত জলিলকে ইরানের আদালতে তলব

সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন। আর প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন জন আব্রাহাম।এতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোনও পারিশ্রমিকই নেন নি বলিউড ভাইজান।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

About Author

Leave a Reply

Related Post

পরিচালক কাজল আরেফিন আর নেই।পরিচালক কাজল আরেফিন আর নেই।

0 Comments ">10:24 PM


ডন প্রতিবেদন : আশির দশকে সাড়া জাগানো ‘সুরুজ মিয়া’ চলচ্চিত্রের পরিচালক কাজল আরেফিন মারা গেছেন। মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দুই বাঙলার হৃদবন্ধন মানে না কাঁটাতারের বেড়া : তথ্যমন্ত্রীদুই বাঙলার হৃদবন্ধন মানে না কাঁটাতারের বেড়া : তথ্যমন্ত্রী



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : কাঁটাতারের বেড়া কিংবা ভৌগলিক সীমারেখা বেঁধে দিলেও এপার বাঙলা-ওপার বাঙলার মানুষের হৃদয়ের বন্ধন কেউ আলাদা করতে পারবে না বলেছেন কলকাতা সফররত তথ্য ও

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X