The Our Don Don Media রাজবাড়ীর সাংবাদিক সুদামের ৮ম মৃত্যুবার্ষিকী

রাজবাড়ীর সাংবাদিক সুদামের ৮ম মৃত্যুবার্ষিকী




নিজস্ব প্রতিবেদক, বাঙলার কাগজ ও ডন; স্বপন বিশ্বাস, রাজবাড়ী : রাজবাড়ী জেলা শহরের এক সময়ের পরিচিত মুখ সাংবাদিক সুদাম। শুক্রবার (১০ মার্চ) ছিলো তাঁর ৮ম মৃত্যুবার্ষিকী।

২০১৫ সালের ১০ মার্চ তিনি সবাইকে কাঁদিয়ে পরলোকগমন করেন। মা-বাবা হারানো সুদাম দুই বোন ও তিন ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন।

তিনি রাজবাড়ী পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীকোল গ্রামের বাসিন্দা ছিলেন।

আরও পড়ুন :   কালাম আঝাদ’র কলাম : সাংবাদিক, ব্যবসায়ী ও শিক্ষার্থী- কার ক্ষতি কাম্য?

সাংবাদিক সুদাম অনেক গুণের অধিকারী ছিলেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি বাচ্চাদের জন্য একটি প্রি-ক্যাডেট স্কুল করেছিলেন। ফলে ছাত্র-ছাত্রী ও শিক্ষকসহ অনেক শুভাকাঙ্ক্ষী ছিলো তাঁর।

বর্তমানে তাঁর প্রতিষ্ঠিত প্রি-ক্যাডেট স্কুলের তত্ত্বাবধায়ক তাঁর পেশাতো ভাইয়ের সঙ্গে শুক্রবার কথা বললে তিনি বাঙলার কাগজ ও ডনকে জানান, দেশের বিভিন্ন পরিস্থিতিতে বাচ্চাদের জন্য করা বেশিরভাগ প্রি-ক্যাডেট স্কুল বন্ধ হয়ে গেছে। বর্তমানে তাঁদের প্রি-ক্যাডেটটিতেও ছাত্র-ছাত্রীর সংখ্যা অনেক কম। শুধু তাঁর (সাংবাদিক সুদাম) স্মৃতি ধরে রাখতে স্কুল চালানো হচ্ছে।

আরও পড়ুন :   অবাধ ও সুষ্ঠু নির্বাচনই মুখ্য : মার্কিন রাষ্ট্রদূত

কালের বিবর্তনে এই মানুষটির কথা হয়তো অনেকেই ভুলে গেছে। মানুষের জন্যই তিনি কাজ করে গেছেন, নিউজ করেছেন। কিন্তু তাঁকে নিয়ে কোনও নিউজ এখনও পর্যন্ত চোখে পড়ে নি।

আরও পড়ুন :   রাজবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।

‘তিনি চলে গেছেন, রেখে গেছেন স্মৃতি ও ভালোবাসার অনেক মানুষ। মৃত্যুবার্ষিকীর এই দিনে আপনাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি, ভালো শুভাকাঙ্ক্ষীদের একজন হয়ে। আপনি অনেক বেশি ভালো থাকবেন’- কথাগুলো আমাদের রাজবাড়ী প্রতিনিধি স্বপন বিশ্বাসের।

About Author

Leave a Reply

Related Post

মিরপুরে শহিদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরঘুমে শায়িত আবদুল গাফ্‌ফার চৌধুরী।মিরপুরে শহিদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরঘুমে শায়িত আবদুল গাফ্‌ফার চৌধুরী।

0 Comments ">7:06 PM


নিজস্ব প্রতিবেদন, বাঙলা কাগজ : দেশবরেণ্য সাংবাদিক, সাহিত্যিক, কলাম লেখক ও গীতিকার আবদুল গাফ্‌ফার চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (২৮ মে) বিকেল সাড়ে ৫টায় রাজধানীর মিরপুর শহিদ বুদ্ধিজীবী কবরস্থানে স্ত্রী

সাংবাদিক আবুল বাশার নুরু’র মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক।সাংবাদিক আবুল বাশার নুরু’র মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক।

0 Comments ">7:24 PM


ডন প্রতিবেদন : জ্যেষ্ঠ সাংবাদিক আবুল বাশার নুরু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ। দৈনিক আমাদের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X