The Our Don Don Day শেখ কামালের জন্মদিনে হানিফ খোকনের শুভেচ্ছা

শেখ কামালের জন্মদিনে হানিফ খোকনের শুভেচ্ছা




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী আজ শনিবার (৫ আগস্ট)। তিনি ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার ভাই, বাংলাদেশের আধুনিক ফুটবলের অন্যতম পথিকৃৎ এবং আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা-সভাপতি ছিলেন শেখ কামাল।

আরও পড়ুন :   রাজধানীর ৫ স্থানে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু।

তিনি আজাদ বয়েজ ক্লাবের হয়ে প্রথম বিভাগে ক্রিকেট এবং স্পার্স ক্লাবের হয়ে প্রথম বিভাগে বাস্কেটবলও খেলতেন। একজন ক্রীড়া সংগঠক ছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন শেখ কামাল।

আরও পড়ুন :   ১ মিনিট আলো নিভিয়ে একাত্তরের কালোরাত স্মরণ করলো বাংলাদেশ।

বঙ্গবন্ধুর সন্তান এবং বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে তাঁর প্রতি বিনম্র শ্রদ্ধা এবং সকলকে শুভেচ্ছা জানিয়ে একটি সুন্দর পোস্টার প্রকাশ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ খোকন।

আরও পড়ুন :   জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুসহ সকল শহিদের প্রতি বাঙলা কাগজ ও ডনের বিনম্র শ্রদ্ধা।

পাঠকদের উদ্দেশ্যে সেই পোস্টারটি তুলে ধরা হলো।

About Author

Leave a Reply

Related Post

রাজশাহীতে পুলিশ নারী কল্যাণ সমিতির ঈদ সামগ্রী।রাজশাহীতে পুলিশ নারী কল্যাণ সমিতির ঈদ সামগ্রী।

0 Comments ">7:14 PM


ডন সংবাদদাতা, লিয়াকত হোসেন, রাজশাহী : বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) সমিতি, রাজশাহী জেলা শাখার সভানেত্রী জেনিফার রেবেকার উদ্যোগে আজ রোববার (পহেলা মে) পবিত্র উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X