The Our Don Don Special শাল্লায় শ্রী কৃষ্ণের জন্মানুষ্ঠান উদ্‌যাপিত

শাল্লায় শ্রী কৃষ্ণের জন্মানুষ্ঠান উদ্‌যাপিত




ডন প্রতিবেদক, হাবিবুর রহমান হাবিব, শাল্লা : মানব জিবনে বয়ে আনুক, সুখ, শান্তি ও অনাবিল আনন্দ। হিন্দু ধর্মাবলম্বিরা বিশ্বাস করেন ভগবানরূপি শ্রী কৃষ্ণের আরাধনা করলে পাপ মুক্তি পাওয়া যায় এবং বর্তমান করোনা পরিস্থিতি থেকে রক্ষা পেতে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় প্রতিটি মন্দিরে। তাই করোনা পরিস্থিতির কারণে স্বল্প পরিসরে ও জন জমায়েত এড়িয়ে পালন করা হয়েছে শ্রী কৃষ্ণের জন্মানুষ্ঠান।

আরও পড়ুন :   পদ্মা সেতুর দুই পাড়ে হাজারো মোটরসাইকেল, যানজট।

সোমবার (৩০ আগস্ট) শাল্লা উপজেলা সদরের শ্রী শ্রী কালিমন্দির প্রাঙ্গণে ও অমল দাসের বাড়িতে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে গীতাপাঠ ও আলোচনা সভাসহ বিভিন্ন ধর্মীয় কর্মসূচি পালন করা হয়। এ সময় ভগবান শ্রীকৃষ্ণের নামে গীতা পাঠ করেন ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের জ্যোতিকা রানী রায়।

আরও পড়ুন :   উত্তরায় অধ্যাপক রতন সিদ্দিকীর বাসায় হামলার অভিযোগ।

এ ছাড়া উপজেলার বিভিন্ন গ্রামের পারিবারিক মন্দিরেও ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালন করা হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

সরকারের ৩ বছর পূর্তিতে প্রধানমন্ত্রী : জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবিলায় কাজ করে যাচ্ছি।সরকারের ৩ বছর পূর্তিতে প্রধানমন্ত্রী : জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবিলায় কাজ করে যাচ্ছি।



বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা জানিয়েছেন, তাঁর সরকার প্রথম থেকেই জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবিলায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি তিনি বিশ্বের বিভিন্ন প্রান্তে ‘দ্রুত ছড়িয়ে পড়া’

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X