The Our Don Don Politics,Don Special শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ই-পোস্টার প্রকাশ

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ই-পোস্টার প্রকাশ




ডন প্রতিবেদন : ২৮শে সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন পক্ষ থেকে একটি ই-পোস্টার প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন :   ১৯ নভেম্বর শতাব্দীর বড় চন্দ্রগ্রহণ

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে উভয়ের প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে ই-পোস্টারের শিরোনাম করা হয়েছে- ‘পিতা দিয়েছে স্বাধীন স্বদেশ কন্যা দিয়েছে আলো’।

আরও পড়ুন :   মুক্তি পাচ্ছে দিতি-মিজুর ‘এ দেশ তোমার আমার’

এই ই-পোস্টারটি জাতীয় দৈনিক, টেলিভিশন চ্যানেল, অনলাইন পত্রিকা ও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

র‍্যাব : ইলিয়াস আলীকে খুঁজে পেতে এখনো চেষ্টা চলছে।র‍্যাব : ইলিয়াস আলীকে খুঁজে পেতে এখনো চেষ্টা চলছে।

0 Comments ">3:40 PM


ডন প্রতিবেদন : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীরকে র‍্যাব সর্বোচ্চ আইনি সহযোগিতা দিয়েছে। ইলিয়াস আলীকে খুঁজে পেতে র‍্যাব এখনো চেষ্টা করছে। নেত্র নিউজ র‍্যাবকে জড়িয়ে যে সংবাদ

জয় : সামরিক স্বৈরশাসক জিয়া ও এরশাদ নিজেদের অবৈধ ক্ষমতাকে বৈধতা দিতেই দল গঠন করেন।জয় : সামরিক স্বৈরশাসক জিয়া ও এরশাদ নিজেদের অবৈধ ক্ষমতাকে বৈধতা দিতেই দল গঠন করেন।

0 Comments ">9:21 PM


বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি (আইসিটি) বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় জিয়াউর রহমান ও হুসেইন মুহাম্মদ এরশাদের দলের সঙ্গে গণতন্ত্রের সম্পৃক্ততার অভাব

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X