The Our Don Don Special,Don World জন্মদিনে বিল গেটসকে ধন্যবাদ জানালেন মেয়ে

জন্মদিনে বিল গেটসকে ধন্যবাদ জানালেন মেয়ে




ডন প্রতিবেদন : বাবা পরম এক নির্ভরতার নাম। বাবার প্রতি ভালোবাসা প্রকাশের নেই কোনও নির্দিষ্ট দিনক্ষণ। তবে বাবার জন্মদিনকে তো বিশেষ উপলক্ষ হিসেবে ধরে নেওয়াই যায়। মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটসের মেয়ে জেনিফার গেটস তাই জন্মদিনে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই আনন্দ সবারসঙ্গে ভাগ করে নিতে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও দিয়েছেন। খবর এনডিটিভির।

আরও পড়ুন :   কমতে শুরু করেছে পেঁয়াজের দাম

২৮ অক্টোবর ছিলো বিল গেটসের ৬৬তম জন্মদিন। সে উপলক্ষে ইনস্টাগ্রামে বাবারসঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন জেনিফার। ছবিটি জেনিফারের বিয়ের সময়ের। ছবিতে ফুল হাতে বাবা বিল গেটসের দিকে ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে জেনিফারকে। বিল গেটসও হাস্যোজ্জ্বল মুখে তাকিয়ে আছেন মেয়ের দিকে। বিলের হাতে ছিলো ছোট্ট একটি বাক্স।

আরও পড়ুন :   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের মামলা ৯০ দিনে নিষ্পত্তির নির্দেশ।

পোস্টে ছবির পাশাপাশি বাবাকে উদ্দেশ করে একটি বার্তাও দিয়েছেন জেনিফার। তিনি অনুসন্ধিৎসু মনের জন্য তাঁর বাবার প্রশংসা করেছেন। অন্যকে সাহায্য করার জন্য বাবাকে ধন্যবাদ জানিয়েছেন।

মেয়ের এই শুভেচ্ছাবার্তার জবাবও দিয়েছেন বিল গেটস। ইনস্টাগ্রাম পোস্টে এক মন্তব্যে তিনি জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য জেনকে ধন্যবাদ জানান। জেনের বাবা হিসেবে নিজেকে গর্বিত মনে করছেন বলেও জানান।

আরও পড়ুন :   স্বরাষ্ট্রমন্ত্রী : রোহিঙ্গাদের ভেতর থেকেই জঙ্গি উত্থান হতে পারে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা-মেয়ের এই ভালোবাসা বেশ সাড়া ফেলেছে। জেনিফারের পোস্টে এখন পর্যন্ত এসেছে ৮৪ হাজারের বেশি লাইক। আর মন্তব্য করেছেন ১ হাজার ৩০০ জন।

বিল গেটস ও মেলিন্ডা গেটসের বড় মেয়ে জেনিফার। ২৭ বছর একসঙ্গে সংসার করার পর বিল ও মেলিন্ডার বিচ্ছেদ হয়েছে সম্প্রতি।

About Author

Leave a Reply

Related Post

হিন্দু সম্প্রদায়ের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীরহিন্দু সম্প্রদায়ের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর



বাসস : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূজামণ্ডপে সাম্প্রতিক হামলা এবং হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়েছেন। মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম আজ (বুধবার

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X