The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Sports,Don World মিরপুর টেস্টে ফিরলেন সাকিব-তাসকিন-নাঈম শেখ।

মিরপুর টেস্টে ফিরলেন সাকিব-তাসকিন-নাঈম শেখ।




ডন প্রতিবেদন : মিরপুর টেস্টের আগে সুসংবাদ পেয়েছে বাংলাদেশ দল। ফিট হয়ে দলেরসঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান এবং তাসকিন আহমেদ। সেইসঙ্গে টেস্টে ডাক পেয়েছেন ওপেনার নাঈম শেখও। সবমিলিয়ে এ ৩ জনকে নিয়ে ১৮ জনসহ মিরপুরের জন্য ২০ জনের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আরও পড়ুন :   জি এম কাদের : ঘোষিত বাজেট উচ্চাভিলাষী।

হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন সাকিব। এরপর পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে মাঠে ফিরতে পারেন নি। ফিট হন নি প্রথম টেস্টের আগেও। কাল আরেকটি স্ক্যান করার পর তাঁকে ফিট ঘোষণা করা হয়েছে। শেষ টি-টোয়েন্টিতে চোট পাওয়ায় প্রথম টেস্টের দলে ছিলেন না তাসকিন আহমেদও। তিনিও ফিরেছেন সুস্থ হয়ে।

আরও পড়ুন :   ২ ফেব্রুয়ারি : নিরাপদ খাদ্য দিবস।

মিরপুর টেস্টের ঘোষিত দলে আছেন : মুমিনুল হক (অধিনায়ক), সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, লিটন দাস, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, শহিদুল ইসলাম, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাঈম হাসান, এবাদত হোসেন চৌধুরী, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, নাঈম শেখ ও ইয়াসির আলী।

About Author

Leave a Reply

Related Post

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা : এক বছরেও দেওয়া হয় নি অভিযোগপত্রকুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা : এক বছরেও দেওয়া হয় নি অভিযোগপত্র



নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য মো. সোহেল হত্যাকাণ্ডের এক বছর আজ মঙ্গলবার (২২ নভেম্বর)।

দেশে শিশুদের কোভিড টিকাদান শুরু।দেশে শিশুদের কোভিড টিকাদান শুরু।

0 Comments ">12:24 AM


ডন প্রতিবেদন : বাংলাদেশে পরীক্ষামূলকভাবে পাঁচ থেকে ১১ বছর বয়সী শিশুদের করোনার টিকা দেওয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X