The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don People are for People,Don Special বাঙলা কাগজ ও ডন সম্পাদক ও প্রকাশের অর্থে সেই সুবর্ণা পেলেন নিরাপদ আশ্রয়।

বাঙলা কাগজ ও ডন সম্পাদক ও প্রকাশের অর্থে সেই সুবর্ণা পেলেন নিরাপদ আশ্রয়।




ডন প্রতিবেদক, রাম জোয়ার্দার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : বাঙলা কাগজ ও ডন সম্পাদক ও প্রকাশক জনাব কালাম আঝাদের অর্থে সেই সুবর্ণা কর্মকার পেয়েছেন নিরাপদ আশ্রয়। ফলে দেখা দিয়েছে সুবর্ণার মুখে হাসি।

এর আগে গত ২০ মার্চ সুবর্ণা জোয়ার্দারের হাতে বাঙলা কাগজ ও ডন সম্পাদক ও প্রকাশের দেওয়া ৫০ হাজার টাকা বুঝিয়ে দেন আমাদের কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি রাম জোয়ার্দার।

আরও পড়ুন :   ‘কেজিএফ’–এর রেকর্ড ভাঙছে যে ছবি

বিষয়টি নিয়ে বাঙলা কাগজ ও ডনে সেই সুবর্ণাকে ৫০ হাজার টাকা দিলেন বাঙলা কাগজ ও ডন সম্পাদক ও প্রকাশক। শিরোনামে গত ২১ মার্চ একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি বাঙলা কাগজ ও ডনে গৃহহীন সুবর্ণা’র ভাগ্যে জোটে নি প্রধানমন্ত্রীর উপহারের ঘর। শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

জানা গেছে, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ব্রিজঘাট হালদার পাড়ার বাসিন্দা হত দরিদ্র বিধবা সুবর্ণা কর্মকার। কিন্তু তাঁর ভাগ্যে এখনও জোটে নি গৃহহীন হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর। এলাকার জনপ্রতিনিধি এবং উপজেলার সরকারি কর্মকর্তা- সকলের কাছে দুই বছর ধরে গিয়েও তাঁর কপালে জোটে নি একটি নিরাপদ আশ্রয়।

আরও পড়ুন :   আওয়ামী লীগ থেকে বহিষ্কার মেয়র জাহাঙ্গীর

আইডি কার্ড অনুযায়ী, সুবর্ণা কর্মকারের বয়স ৭৫ বছর। কাজ করার মতো শক্তি-সামর্থ্য কোনোটাই নেই তাঁর। স্বামী নিমাই কর্মকার গত হয়েছেন ১২ বছর আগেই। আবার ৩ ছেলে জীবিত থাকলেও কোনও ছেলেই তাঁর দেখাশোনা করেন না।

আরও পড়ুন :   তথ্যমন্ত্রী বললেন, চিকিৎসকেরা বিএনপির শেখানো কথা বলেছেন। ভারতসহ অন্যান্য দেশেও চিকিৎসা আছে।

আর স্বামীর রেখে যাওয়া ব্রিজঘাট হালদার পাড়ায় ৩ শতক জমিতে জরাজীর্ণ একটি কুটিরে থাকছিলেন সুবর্ণা কর্মকার। যেখানে বৃষ্টির দিনে বৃষ্টি, শীতের দিনে শীত এবং গরমের দিনে প্রচণ্ড গরমে অনেক কষ্ট করতে হচ্ছিলো সুবর্ণা কর্মকারকে।

About Author

Leave a Reply

Related Post

দেশের প্রথম এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু।দেশের প্রথম এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু।

0 Comments ">8:54 PM


ডন প্রতিবেদন : দেশের প্রথম এক্সপ্রেসওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) টোল আদায় শুরু হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) দিবাগত রাত ১২টার পর থেকে এ টোল আদায় শুরু হয়।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X