The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা : চট্টগ্রামের শিক্ষার্থী পাপন ১২ দিন ধরে নিখোঁজ। পাগলপ্রায় বাবা-মা।

প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা : চট্টগ্রামের শিক্ষার্থী পাপন ১২ দিন ধরে নিখোঁজ। পাগলপ্রায় বাবা-মা।




ডন সংবাদদাতা, ইসমাইল ইমন, চট্টগ্রাম : নিখোঁজ সন্তানকে ফিরে পেতে বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ এবং মা রত্না রানী দেবনাথের কান্না যেনো থামছেই না। সন্তানের খোঁজে দেশের বিভিন্ন জায়গায় পাগলের মতো ঘুরছেন তাঁরা। চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার স্বনামধন্য সরকারি কলেজিয়েট স্কুলের বিজ্ঞান বিভাগের দিবা শাখার নবম শ্রেণীর নিয়মিত ছাত্র উদয় দেবনাথ পাপন (১৪)। সে তাঁর বাবার সঙ্গে চট্টগ্রামের রাউজান থানাধীন ১২ নম্বর উরকিরচর আবুরখীলে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলো। কিন্তু গত ১৮ এপ্রিল থেকে তাঁকে আর পাওয়া যাচ্ছে না। পাপনের বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ বলেন, আমার ছেলেকে অপহরণ করা হয়েছে। তাঁকে উদ্ধারে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

উজ্জ্বল দেবনাথ জানান, গত ১৮ এপ্রিল আনুমানিক সকাল ৮টার দিকে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলে যাবার কথা বলে, রাউজানের বাবার বাসা থেকে বের হওয়ার পর এখনো বাসায় ফিরে আসে নি উদয় দেবনাথ পাপন। তিনি তাঁর ছেলের স্কুলে যাবার সুবিধার্থে কদমতলীর রেলওয়ে ব্যারাকের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন স্বপন কুমার দেবনাথের ভাড়াঘরে ছেলের জন্য একটি রুম নেন। অথচ গত ১৮ এপ্রিল পাপনের ব্যবহৃত মোবাইল (নম্বর : ০১৭১২৪৪৪৯০০) বন্ধ করে রাউজানের বাসায় ফেলে যাওয়া হয়েছে। কিন্তু পাপনের কোনও খোঁজ মিলছে না।

আরও পড়ুন :   সুখবর : পোশাক রপ্তানিতে ফের দ্বিতীয় স্থানে বাংলাদেশ। স্বীকৃতি পাবে জুনে।

এ অবস্থায় পাপন বাসায় ফিরে না আসায় গত ১৯ জুলাই পাপনের বাবা বাদি হয়ে চট্টগ্রামের আবুরখীল এলাকার রাউজান থানাতে ১টি নিখোঁজ ডায়েরি করেন। যার নম্বর : ৮৭২/২২।

আরও পড়ুন :   পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

উজ্জ্বল দেবনাথ বলেন, ‘কেউ যদি উদয় দেবনাথ পাপনের সন্ধান পেয়ে থাকেন, তাহলে ০১৮১৮৭০০২৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য আন্তরিক অনুরোধ করছি।’

উজ্জ্বল প্রসাদ দেবনাথ আরও জানান, গত ২৭ এপ্রিল হঠাৎ করে আমার ছেলে পাওয়া গেছে, এ কথা বলে অপরিচিত এক ব্যক্তি ০১৭১৮২১৮০৫৬ নম্বর থেকে কল দিয়ে আমাকে বলেন, ‘আপনার ছেলে নরসিংদীতে এক্সিডেন্ট করেছে, তাঁর চিকিৎসার জন্য টাকা লাগবে এবং ০১৩০৯০১০৫১২ নম্বরে দ্রুত টাকা পাঠান। তাঁর কথা মতো, আমি আমার ছেলেকে ফিরে পাওয়ার জন্য ওইদিন আনুমানিক সকাল সাড়ে ১০টার দিকে বিকাশে ১০ হাজার ১৫০ টাকা পাঠাই। তারপর থেকে নম্বরগুলোতে যোগাযোগ করতে চাইলেও, সেগুলো বন্ধ দেখাচ্ছে।

আরও পড়ুন :   শুক্রবারের বিশেষ : খুলনা, সাতক্ষীরা ও যশোরে চাষ হবে ভেনামি চিংড়ি।

উজ্জ্বল প্রসাদ দেবনাথ বাঙলা কাগজ ও ডনকে আরও বলেন, ‘আমাদের মনে হয়, আমাদের ছেলেকে অপহরণ করা হয়েছে। আমরা আমাদের ছেলেকে খুঁজে পেতে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।’

About Author

Leave a Reply

Related Post

জুনেই পদ্মা সেতু খুলে দিতে কাজ চলছে জোরেশোরে।জুনেই পদ্মা সেতু খুলে দিতে কাজ চলছে জোরেশোরে।

0 Comments ">9:23 PM


ডন সংবাদদাতা, মুন্সীগঞ্জ : যান চলাচলের জন্য পদ্মা সেতু জুনেই খুলে দিতে চলতি মাসেই কার্পেটিংয়ের শেষ লেয়ারের কাজ শেষ হবে। গ্যাসলাইন স্থাপনও শেষ। ল্যাম্পপোস্টের কাজের অগ্রগতি প্রায় ৯০ শতাংশ। আর

গেট না ফেলায় লাইনে ৩ গাড়ি। ডেমু ট্রেনেরসঙ্গে সংঘর্ষে পুলিশ সদস্যসহ নিহত ৩।গেট না ফেলায় লাইনে ৩ গাড়ি। ডেমু ট্রেনেরসঙ্গে সংঘর্ষে পুলিশ সদস্যসহ নিহত ৩।



ডন প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের জাকির হোসেন সড়কের ঝাউতলা রেলগেটের এক পাশে লোহার বার ফেলা ছিল। তবে অন্য পাশ ছিল খোলা। গেট খোলা থাকায় ওই পাশ দিয়ে রেললাইনে উঠে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X