The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Transportation শিমুলিয়া থেকে লঞ্চ চলাচল বন্ধ। ভোগান্তিতে হাজারো যাত্রী।

শিমুলিয়া থেকে লঞ্চ চলাচল বন্ধ। ভোগান্তিতে হাজারো যাত্রী।




ডন সংবাদদাতা, মুন্সীগঞ্জ : বৈরী আবহাওয়ার কারণে অভ্যন্তরীণ নৌপথে আজ (শনিবার : ৩০ এপ্রিল) সন্ধ্যা ৭টা থেকে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে ঈদে ঘরমুখো হাজারো যাত্রী।

শিমুলিয়া ঘাটের বিআইডব্লিউটি’র কর্মকর্তা শাহাদাত হোসেন বাঙলা কাগজ ও ডনকে জানান, অভ্যন্তরীণ নৌপথে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত বলবৎ থাকা ও কালবৈশাখী ঝড়ের আশঙ্কায় সব ধরনের লঞ্চ চলাচল সন্ধ্যা ৭টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। ঘাটে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশনাক্রমে যাত্রীদের ফেরিতে পারাপারের জন্য মাইকিং করা হচ্ছে।

আরও পড়ুন :   টিপ পরে মার্কিন দূতাবাসের নারী কর্মকর্তাদের সংহতি।

শনিবার (৩০ এপ্রিল) সকাল থেকে শিমুলিয়া-বাংলাবাজার ও মাঝিকান্দি নৌরুটে পদ্মা পাড়ি দিয়ে গন্তব্যে পৌঁছতে ঘাটে আসছেন হাজার হাজার যাত্রী। মোটরসাইকেল ও যাত্রী পারাপারে হিমশিম অবস্থায় ঘাট কর্তৃপক্ষ। ফেরির পাশাপাশি লঞ্চ ও স্পিডবোট ঘাটেও যাত্রীদের প্রচণ্ড ভিড়। এর মধ্যে বৈরী আবহাওয়ার কারণে লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়ায় ভোগান্তিতে পড়েছেন হাজারো যাত্রী।

About Author

Leave a Reply

Related Post

এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল আজ।এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল আজ।

0 Comments ">12:24 AM


ডন প্রতিবেদন : প্রায় দেড় লাখ শিক্ষার্থীর অপেক্ষার অবসান ঘটাতে সারাদেশে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে সরকারি ও বেসরকারি মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হবে আজ মঙ্গলবার (৫ এপ্রিল)। স্বাস্থ্য অধিদপ্তরে সংবাদ

৩ মাসেই পাগলা মসজিদের দান সিন্দুকে ৩ কোটি ৯০ লাখ টাকা!৩ মাসেই পাগলা মসজিদের দান সিন্দুকে ৩ কোটি ৯০ লাখ টাকা!

0 Comments ">11:23 PM


ডন প্রতিবেদক, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান সিন্দুকে এবার ১৫ বস্তায় রেকর্ড ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা পাওয়া গেছে। ২ মাস ২৯ দিন পর আজ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X