The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Video News. ভিডিও খবর : ১৬ ফুটের বাঁশিতে সুর তুললেন ৭ শিল্পী!

ভিডিও খবর : ১৬ ফুটের বাঁশিতে সুর তুললেন ৭ শিল্পী!




নিজস্ব প্রতিবেদন, বাঙলা কাগজ : পাশাপাশি দাঁড়িয়ে আছেন সাত জন। প্রত্যেকের মুখেই বাঁশি (Flute)। তাতে ফুঁ দিয়ে অপূর্ব সুর তুলছেন তাঁরা। তবে সেই বাঁশির মোহিনী সুরের মোহ কাটিয়ে উঠে একটু খেয়াল করলেই দেখা যাবে আসলে কাহিনিতে ছোট্ট একটা টুইস্ট আছে।

ওই সাত শিল্পীর হাতে একটা করে বাঁশি নেই। আসলে একটাই বাঁশিতে তাঁরা সবাই মিলে সুর তুলছেন।

আরও পড়ুন :   Bangladesh’s envoy to Bhutan meets President

সোশ্যাল মিডিয়ায় এই বাঁশির ভিডিও এখন খুব ভাইরাল হয়েছে। মোবাইলের স্ক্রিনে স্ক্রিনে ঘুরছে ভিডিওটি। বলা হচ্ছে, এই ভিডিও আসামের। সেখানে পহেলা বৈশাখ উপলক্ষে শুরু হয়েছে রঙ্গালি বিহু উৎসব। একে বোহাগ বা বোহালি বিহুও বলা হয়ে থাকে। বোহাগে টানা সাত দিন উৎসবে মেতে ওঠে গোটা আসাম।

আরও পড়ুন :   চট্টগ্রামে বিএনপির সমাবেশ : আন্দোলন সারা দেশে ছড়িয়ে সরকারের পতন ঘটানো হবে

About Author

Leave a Reply

Related Post

চট্টগ্রামে পাহাড়ধসের আশঙ্কায় জেলা প্রশাসনের মাইকিং।চট্টগ্রামে পাহাড়ধসের আশঙ্কায় জেলা প্রশাসনের মাইকিং।

0 Comments ">5:02 AM


ডন সংবাদদাতা, চট্টগ্রাম : কয়েক দিনের টানা বৃষ্টিতে চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকা ডুবে গেছে। অন্যদিকে অতিবৃষ্টিতে পাহাড়ধসের আশঙ্কা দেখা দিয়েছে জনমনে। কারণ প্রতিবছর পাহাড়ধসের কারণে প্রাণহানি ঘটে। এদিকে শুক্রবার (১৭

তাঁরা সবাই ধনাঢ্য পরিবারের সন্তান : বিক্রি করেন ইয়াবা-আইস!তাঁরা সবাই ধনাঢ্য পরিবারের সন্তান : বিক্রি করেন ইয়াবা-আইস!



ডন প্রতিবেদন : ক্রিস্টাল মেথ (আইস) সেবন ও বিক্রির অভিযোগে রাজধানির বনানী, উত্তরা, বনশ্রী ও খিলগাঁও থেকে ১০ জনের একটি নেটওয়ার্কের সব সদস্যকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তেজগাঁও এ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X