The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don News-Non News খবর-বেখবর : ফেরাউনের প্যারিস ভ্রমণ!

খবর-বেখবর : ফেরাউনের প্যারিস ভ্রমণ!




নিজস্ব প্রতিবেদন, বাঙলা কাগজ : ফেরাউনের মমি ফ্রান্সে নেওয়ার জন্য মিশর সরকার ১৯৭৪ সালে ফেরাউনের নামে একটি পাসপোর্ট ইস্যু করে। সেখানে ফেরাউনের জন্মসাল দেখানো হয় খ্রিস্টপূর্ব ১৩০৩ আর খ্রিস্টপূর্ব ১২০৭ এ ফেরাউন ৯৬ বছর বয়সে মারা যান।

সব থেকে আশ্চর্যজনক কথা হচ্ছে, ফেরাউনের লাশ যখন ফ্রান্সে নেওয়া হয়; বিমান থেকে নামার পর তাঁর লাশকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়। কারণ ফেরাউন এক সময় মিশরের রাষ্ট্রপ্রধান ছিলেন। ফ্রান্সের নিয়ম অনুযায়ী, পৃথিবীর প্রত্যেকটি দেশের রাষ্ট্রপ্রধানকে এই লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়। তাই মৃত অবস্থায় ফেরাউনও লালগালিচা সংবর্ধনা পেয়েছিলেন।

আরও পড়ুন :   সংঘাতের দিকে না গিয়ে সংলাপের দিকে যান : প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

About Author

Leave a Reply

Related Post

গণধর্ষণের ঘটনায় ৯৯৯-এ ফোন : চান্দিনার হান্নানকে পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার।গণধর্ষণের ঘটনায় ৯৯৯-এ ফোন : চান্দিনার হান্নানকে পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার।

0 Comments ">2:26 AM


ডন সংবাদদাতা, চট্টগ্রাম : গণধর্ষণের ঘটনা দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেওয়া কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার রিকশাচালক আবদুল হান্নানকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়।

বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের জন্মদিন ২১ মে।বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের জন্মদিন ২১ মে।

0 Comments ">4:11 PM


বাসস : তারুণ্যের শক্তিকে সংঘবদ্ধ করা রাদওয়ান মুজিব সিদ্দিকের জন্মদিন ২১ মে (শনিবার)। দেশপ্রেমিক যুবদের সংঘবদ্ধ করে উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার কর্মযজ্ঞে নিরলস ভূমিকা রেখে চলেছেন বঙ্গবন্ধুর দৌহিত্র

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X