The Our Don Don Banking, Business, Economy, Commerce and E-Commerce,Don Intelligence Agencies and Other Forces,Don Special সর্বস্তরের শ্রদ্ধার জন্য মুহিতের মরদেহ জাতীয় শহিদ মিনারে।

সর্বস্তরের শ্রদ্ধার জন্য মুহিতের মরদেহ জাতীয় শহিদ মিনারে।




ডন প্রতিবেদন : সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মরদেহ নেওয়া হয়েছে জাতীয় শহিদ মিনারে। শ্রদ্ধা জানানো শেষে সেখান থেকে দাফনের জন্য মরদেহ নেওয়া হবে তাঁর জন্মস্থান সিলেটে।

এর আগে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের প্রথম জানাজা রাজধানীর গুলশান আজাদ মসজিদে সম্পন্ন হয়। আজ শনিবার (৩০ এপ্রিল) বেলা ১১টা ৫ মিনিটের নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে জানাজা সম্পন্ন হয়েছে। তবে জাতীয় সংসদ প্লাজায় সাবেক এই অর্থমন্ত্রীর দ্বিতীয় জানাজা অনিবার্য কারণেত স্থগিত করা হয়।

আরও পড়ুন :   চবিতে যৌন নিপীড়ন : ছাত্রলীগের সমর্থক আজিমসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার ৪।

গুলশান আজাদ মসজিদের জানাজায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, আবুল মাল আবদুল মুহিতের ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, অর্থনীতিবিদ কাজী খলীকুজ্জমান আহমদসহ অন্যরা জানাজায় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :   আশা জাগিয়েও হারলো বাংলাদেশ!

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মারা যান। তাঁর বয়স হয়েছিলো ৮৮ বছর।

About Author

Leave a Reply

Related Post

জাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক কর্মসূচি বন্ধজাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক কর্মসূচি বন্ধ



ডন প্রতিবেদন : জাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক সমাবেশ ও কর্মসূচি বন্ধ থাকবে। বুধবার (১৩ অক্টোবর) ক্লাবের ব্যবস্থাপনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত হয়। জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলমের সই করা

দেশের এক-চতুর্থাংশ ব্যাংকেই বসেছে পর্যবেক্ষক-সমন্বয়কদেশের এক-চতুর্থাংশ ব্যাংকেই বসেছে পর্যবেক্ষক-সমন্বয়ক



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : নানা অনিয়ম ও দুর্নীতির কারণে সরকারি-বেসরকারি ১৪ ব্যাংকে পর্যবেক্ষক ও সমন্বয়ক বসিয়েছে বাংলাদেশ ব্যাংক। কেন্দ্রীয় ব্যাংকের পরিচালক ও নির্বাহী পরিচালক পদমর্যাদার কর্মকর্তারা এই

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X