The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special রাজশাহীতে ১২০ বোতল ফেনসিডিলসহ আম বোঝাই ট্রাক আটক। 

রাজশাহীতে ১২০ বোতল ফেনসিডিলসহ আম বোঝাই ট্রাক আটক। 




ডন প্রতিবেদক, লিয়াকত হোসেন, রাজশাহী : রাজশাহী নগরীর শাহ মখদুম থানার আম চত্বর সংলগ্ন  বিআরটিএ কার্যালয়ের সামনে থেকে আম বোঝাই ট্রাক থেকে ১২০ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর ডিবি পুলিশের একটি টিম।

আটককৃত আসামি হলেন : ট্রাকের ড্রাইভার মো. শফিকুল ইসলাম (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাজারামপুর এলাকার মোত্তাজুল ইসলামের ছেলে।

আরও পড়ুন :   মামলার আসামি এবার স্বাস্থ্যের সাবেক ডিজি

পুলিশ সূত্রে জানা গেছে, গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১০ জুন) রাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় নগরীর আম চত্বর এলাকায় চেক পোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করার সময় আম বোঝাই গাড়িটি আটক করা হয়। গাড়ী থেকে আমের ক্যারেটে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন :   শব্দ দূষণে বাড়ছে শ্রবণ প্রতিবন্ধীর সংখ্যা। কোন এলাকায় শব্দের মাত্রা কেমন হবে?

আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কয়লা দিয়ার এলাকার বাসিন্দা বাচ্চু মেম্বারের ছেলে মো. সোহানের (২৪) কথায় ১০ হাজার টাকার বিনিময়ে আটককৃত ফেনসিডিল ঢাকার উদ্দেশে নিয়ে যাচ্ছিলেন।

আরও পড়ুন :   প্রথমবারের মতো কৃষিক্ষেত্রে এআইপি পাচ্ছেন ১৩ জন।

উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা।

এ সংক্রান্তে শাহ মখদুম থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এনআইডি দিতে বিশেষ ব্যবস্থাঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এনআইডি দিতে বিশেষ ব্যবস্থা



ডন প্রতিবেদন : ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরমধ্যে এখনও যাঁদের জাতীয় পরিচয়পত্র নেই, টিকা পাওয়ার সুবিধার্থে তাঁদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করার বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) থেকে এক সপ্তাহ ধরে

তারেক রহমান পারলে বাংলাদেশে আসুন, মানুষকে নিয়ে খেলবেন নাতারেক রহমান পারলে বাংলাদেশে আসুন, মানুষকে নিয়ে খেলবেন না



সম্পাদকীয় মত, বাঙলার কাগজ ও ডন : বিএনপির ফেসবুক পেজে কাভার ফটো হিসেবে যে ছবিটি দেওয়া রয়েছে, তাতে লেখা রয়েছে- ‘বাংলাদেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে- তারেক রহমান, ভারপ্রাপ্ত

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X