The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Social Media,Don Special সাবধান, অফার সম্বলিত হোয়াটস অ্যাপের লিঙ্কে ক্লিক থেকে বিরত থাকুন।

সাবধান, অফার সম্বলিত হোয়াটস অ্যাপের লিঙ্কে ক্লিক থেকে বিরত থাকুন।




ডন প্রতিবেদন : হোয়াটস অ্যাপের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৯০ দিন মেয়াদি ৫০ জিবি ফ্রি ইন্টারনেট বা এ ধরনের অফার সম্বলিত লিঙ্কে ভুলেও যেনো ক্লিক করবেন না। কারণ এ ধরনের অফারের ম্যাসেজ আপনার কাছে আসলেও এটি পাঠান নি সংশ্লিষ্ট ব্যক্তি। আর ওই ম্যাসেজের লিঙ্কে প্রবেশ করলেই আপনার তথ্য চলে যেতে পারে হ্যাকারের কাছে। বিপরীতে আপনি কিন্তু পাবেন না ১ এমবিও।

আরও পড়ুন :   মোদি : বিপিন রাওয়াত একজন অসামান্য যোদ্ধা ছিলেন।

About Author

Leave a Reply

Related Post

কথাসাহিত্যিক হাসান আজিজুল হক সুস্থ হয়ে বাড়ি ফিরছেনকথাসাহিত্যিক হাসান আজিজুল হক সুস্থ হয়ে বাড়ি ফিরছেন



ডন প্রতিবেদক, রাজশাহী : প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হক দীর্ঘ ১৯ দিনের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

পিডিবি : সিলেট ও সুনামগঞ্জে বিদ্যুৎ বন্ধ রাখতে হচ্ছে নিরাপত্তার স্বার্থে।পিডিবি : সিলেট ও সুনামগঞ্জে বিদ্যুৎ বন্ধ রাখতে হচ্ছে নিরাপত্তার স্বার্থে।

0 Comments ">5:18 PM


ডন প্রতিবেদক, সিলেট : সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় নিরাপত্তার স্বার্থে সেখানের বিদ‍্যুৎ উপকেন্দ্র আংশিক বা সম্পূর্ণ বন্ধ রাখতে হচ্ছে বলেই জানিয়েছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X