The Our Don Don Entrepreneur,Don Industries,Don Intelligence Agencies and Other Forces,Don Special রাঙামাটিতে নারী উদ্যোক্তাদের মাঝে ৩৬ লাখ টাকার চেক বিতরণ।

রাঙামাটিতে নারী উদ্যোক্তাদের মাঝে ৩৬ লাখ টাকার চেক বিতরণ।




ডন প্রতিবেদক, শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি : রাঙামাটিতে করোনাকালীন ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকালে জেলা পরিষদের আয়োজনে পরিষদের মিলনায়তনে এ সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯ নম্বর আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

আরও পড়ুন :   সেতুমন্ত্রী : বিএনপি নিজেদের দলের গণতন্ত্র গুম করে বাইরে গণতন্ত্র খুঁজে বেড়ায়

জেলা পরিষদের সদস্য ঝর্ণা খীসার সভাপতিত্বে এ সময় জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য হাজী মো. মুছা মাতব্বর, অংসুই সাইন চৌধুরী বক্তব্য দেন।

নারী উদ্যোক্তাদের মধ্যে বক্তব্য দেন রিহ্যাব টেক্সটাইলের স্বত্বাধিকারি মনোয়ারা বেগম ও জুম সদনের স্বত্বাধিকারি বিনতী চাকমা।

আরও পড়ুন :   নতুন আবিষ্কার : ঘুম ভাঙানোর অ্যালার্ম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নূর উদ্দিন মোহাম্মদ শিবলী রোমান।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, বর্তমান সরকারের আমলে নারীরা এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে নানাবিধ পরিকল্পনা গ্রহণ করেছেন। নারীরা এগিয়ে গেলে দেশের অর্থনীতি সমৃদ্ধশালী হবে, দেশ এগিয়ে যাবে।

আরও পড়ুন :   শপথ নেওয়ার আগেই মারা গেলেন বিচারপতি নাজমুল আহাসান।

করোনাকালীন ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক প্রণোদনা প্রদান অনুষ্ঠানে জেলার ১০টি উপজেলা থেকে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের বাছাই করে তাঁদের জীবনযাত্রার মান ও ব্যবসা প্রতিষ্ঠানের উন্নয়নের লক্ষ্যে মোট ৩৬ লাখ টাকা প্রণোদনা দেয় জেলা পরিষদ।

এ সময় ১২০ জন নারী উদ্যোক্তার হাতে ৩০ হাজার টাকা করে চেক তুলে দেন অতিথিরা।

About Author

Leave a Reply

Related Post

খালেদা জিয়া ইস্যুতে ‘সর্বোচ্চ সতর্কতায়’ সরকার।খালেদা জিয়া ইস্যুতে ‘সর্বোচ্চ সতর্কতায়’ সরকার।



ডন প্রতিবেদন : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনৈতিক ফায়দা আদায়ের চেষ্টা করছে বিএনপি। তাঁর অসুস্থতাকে কেন্দ্র করে দলের নেতাকর্মীরা সরকারবিরোধী আন্দোলন গড়ে তোলার চেষ্টা করছেন। এ লক্ষ্যে

কক্সবাজার বিমানবন্দর রানওয়ে সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকক্সবাজার বিমানবন্দর রানওয়ে সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

0 Comments ">12:03 PM


ডন প্রতিবেদন : কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করার লক্ষ্যে একটি প্রকল্পের অংশ হিসেবে বিমানবন্দরটির রানওয়ে সম্প্রসারণের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X