The Our Don Don City Corporation,Don Cumilla City Corporation Election 2022,Don Election,Don Election Commission,Don Intelligence Agencies and Other Forces,Don Special কুমিল্লার মেয়র রিফাতকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী।

কুমিল্লার মেয়র রিফাতকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী।




ডন প্রতিবেদন : শপথ নিয়েছেন কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত ও কাউন্সিলরেরা।

আজ মঙ্গলবার (৫ জুলাই) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মেয়রকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ শপথবাক্য পাঠ করান।

আরও পড়ুন :   রাষ্ট্রপতি : বিচারপ্রার্থীরা যাতে হয়রানির শিকার না হন।

এরপর কুমিল্লা সিটি করপোরেশনের ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত কাউন্সিলরকে শপথবাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।

গত ১৫ জুন অনুষ্ঠিত নির্বাচনে মেয়র পদে জয়ী হন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত। ১০৫টি কেন্দ্রে তিনি ৫০ হাজার ৩১০ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী টেবিল ঘড়ি প্রতীকের মনিরুল হক সাক্কু পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট।

আরও পড়ুন :   কালাম আঝাদ’র কলাম : আলেশা মার্ট সংশ্লিষ্টদের গ্রেপ্তার করুন দ্রুত

আরও পড়ুন :   অক্টোবরে আসবে যুক্তরাষ্ট্রের প্রাক-পর্যালোচনা নির্বাচনি দল

পরে গত ২৩ জুন কুসিক নির্বাচনে মেয়র পদে বিজয়ী আরফানুল হক রিফাতকে নির্বাচিত ঘোষণা করে গেজেট প্রকাশ করা হয়। গেজেটে মেয়র আরফানুল হক রিফাত ছাড়াও ৯ জন সংরক্ষিত কাউন্সিলর এবং ২৭ জন সাধারণ কাউন্সিলরের নামের তালিকাও প্রকাশ করা হয়।

About Author

Leave a Reply

Related Post

কুমিল্লায় সালিশে নারী মানবাধিকারকর্মীকে মারধর! : মামলা ‘নিচ্ছে না’ পুলিশ।কুমিল্লায় সালিশে নারী মানবাধিকারকর্মীকে মারধর! : মামলা ‘নিচ্ছে না’ পুলিশ।

0 Comments ">11:07 PM


ডন প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লার মুরাদনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উপস্থিতিতে আয়োজিত শালিসে মরিয়ম বেগম নামের এক মানবাধিকারকর্মীকে ব্যাপক মারধর ও শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। গত ২৮ জুন রাতে এ ঘটনা ঘটে।

শেখ হাসিনাকে হত্যা ও ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র হচ্ছে : মির্জা আজমশেখ হাসিনাকে হত্যা ও ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র হচ্ছে : মির্জা আজম



ডন প্রতিবেদন : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যা ও ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। আজ শনিবার (পহেলা অক্টোবর) দুপুরে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X