The Our Don Don Special অক্টোবরে আসবে যুক্তরাষ্ট্রের প্রাক-পর্যালোচনা নির্বাচনি দল

অক্টোবরে আসবে যুক্তরাষ্ট্রের প্রাক-পর্যালোচনা নির্বাচনি দল



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস বলেছেন, আগামী অক্টোবরে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক-পর্যালোচনা (প্রি-অ্যাসেসমেন্ট) দল বাংলাদেশে আসবে।

মঙ্গলবার (পহেলা আগস্ট) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে বৈঠক করেন মার্কিন রাষ্ট্রদূত। সিইসির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠক শেষে রাষ্ট্রদূত সাংবাদিকদের এ কথা বলেন।

আরও পড়ুন :   মায়ের কোলেই ফিরলো বিক্রি হওয়া সেই নবজাতক।

পিটার হাস বলেন, প্রাক-পর্যালোচনা (প্রি-অ্যাসেসমেন্ট) নির্বাচনি দলে থাকবে ন্যাশনাল ডেমোক্রেটিক ইনস্টিটিউট এবং ইন্টারন্যাশনাল ইনস্টিটিউটের বিশেষজ্ঞরা। নির্বাচন পর্যবেক্ষণ ও প্রস্তুতি নিয়ে যাঁদের অগাধ অভিজ্ঞতা রয়েছে।

আরও পড়ুন :   সীতাকুণ্ডের ডিপোতে বিপুল হাইড্রোজেন পারঅক্সাইড। আগুন নিয়ন্ত্রণে ২৫ ইউনিট।

তিনি বলেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও নিরেপেক্ষ নির্বাচন দেখতে চায়। যাতে বাংলাদেশের জনগণ তাঁদের প্রতিনিধি নির্বাচন করতে পারে।

আরও পড়ুন :   রোজায় স্কুল-কলেজে ক্লাস চলবে ২৬ এপ্রিল পর্যন্ত।

এর আগে, মঙ্গলবার (পহেলা আগস্ট) সকাল ১১টার দিকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে বৈঠকে বসেন মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। যা বেলা ১২ টা ৪০ মিনিটে শেষ হয়।

About Author

Leave a Reply

Related Post

বজ্রপাতে নান্দাইলে মাদরাসা পড়ুয়া ৩ কিশোরের মৃত্যু।বজ্রপাতে নান্দাইলে মাদরাসা পড়ুয়া ৩ কিশোরের মৃত্যু।

0 Comments ">5:23 PM


ডন সংবাদদাতা, ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলার সময় বজ্রপাতের ঘটনায় মাদরাসা পড়ুয়া ৩ কিশোরের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৭ জুন) বেলা সোয়া একটার দিকে উপজেলার গাংগাইল ইউনিয়নের

আন্তর্জাতিক প্রবীণ দিবস পহেলা অক্টোবর : বাণী দিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীআন্তর্জাতিক প্রবীণ দিবস পহেলা অক্টোবর : বাণী দিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী



ডন প্রতিবেদন : আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ পহেলা অক্টোবর (শুক্রবার)। দিবসটি উপলক্ষে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আন্তর্জাতিক প্রবীণ দিবসে রাষ্ট্রপতির বাণী : সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X