The Our Don Don City Corporation,Don Intelligence Agencies and Other Forces,Don Special ঢাকার দুই মেয়রকে মন্ত্রী এবং চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি।

ঢাকার দুই মেয়রকে মন্ত্রী এবং চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি।




বাসস : ঢাকা সিটি করপোরেশনের দুই মেয়রকে মন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। তাঁরা হলেন : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

আরও পড়ুন :   ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে নানা সমস্যা : ভর্তিচ্ছুদের জন্য ইউজিসির গণবিজ্ঞপ্তি

এ ছাড়া চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে প্রতিমন্ত্রীর মর্যাদা দেওয়া হয়েছে।

আরও পড়ুন :   কুমিল্লা-০৭ (চান্দিনা) : বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপাল দত্ত

আজ সোমবার (২২ আগস্ট) মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ চার সিটি করপোরেশনের মেয়রদের মন্ত্রী ও প্রতিমন্ত্রীর মর্যাদা নির্ধারণ করা হয়।

আরও পড়ুন :   প্রধানমন্ত্রী দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

About Author

Leave a Reply

Related Post

মরক্কোর স্বপ্নযাত্রা থামিয়ে ফাইনালে ফ্রান্সমরক্কোর স্বপ্নযাত্রা থামিয়ে ফাইনালে ফ্রান্স



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : অবিশ্বাস্য সব গল্পের জন্ম দিয়ে উঠে আসা মরক্কোর বুকে শুরুতেই আঘাত হানে ফ্রান্স। তাতে অবশ্য ঘাবড়ে যায় নি আফ্রিকার দলটি। একের পর এক

লালমনিরহাটে দুই নারীর মৃতদেহ উদ্ধার।লালমনিরহাটে দুই নারীর মৃতদেহ উদ্ধার।

0 Comments ">6:51 PM


ডন সংবাদদাতা, লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুটি ঘটনায় ফারিয়া বেগম (২২) ও রূপালী খাতুন (২৫) নামের দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁদেরমধ্যে একজনের অগ্নিদগ্ধ অবস্থায় মৃতদেহ উদ্ধার

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X