The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Parliament,Don Special সংসদে বেসকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ বিল পাস।

সংসদে বেসকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ বিল পাস।




বাসস : সংসদে সোমবার (২৯ আগস্ট) বেসরকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ বিল-২০২২ সংশোধিত আকারে পাস করা হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বিলটি পাসের প্রস্তাব করেন।

দেশে বেসরকারি পর্যায়ে মানসম্পন্ন চিকিৎসা সেবা এবং চিকিৎসা শিক্ষা নিশ্চিত করতে প্রয়োজনীয় বিধান রেখে এ বিলটি পাস করা হয়।

আরও পড়ুন :   Bangladesh logs lowest virus deaths and cases in a day since June

বিলে বেসরকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ স্থাপন, পরিচালনা, চিকিৎসা সেবা প্রদান, শিক্ষা পদ্ধতি এবং শিক্ষার্থী ভর্তিসহ অন্যান্য প্রয়োজনীয় বিধান রয়েছে।

আরও পড়ুন :   আগামী মাসে বিদ্যুৎ সরবরাহে আরও উন্নতি হবে : প্রতিমন্ত্রী।

জাতীয় পার্টির ফখরুল ইমাম, কাজী ফিরোজ রশীদ, পীর ফজলুর রহমান, শামীম হায়দার পাটোয়ারী, রওশন আরা মান্নান, বিএনপির হারুনুর রশীদ এবং গণফোরামের মোকাব্বির খান বিলের ওপর জনমত যাচাই, বাছাই কমিটিতে প্রেরণ ও সংশোধনী প্রস্তাব আনলে কয়েকটি সংশোধনী গ্রহণ করা হয়। বাকি প্রস্তাবগুলো কণ্ঠভোটে নাকচ হয়ে যায়।

আরও পড়ুন :   মালিকপক্ষের আশ্বাসে সড়ক ছাড়লেন শিক্ষার্থীরা।

About Author

Leave a Reply

Related Post

নড়াইলে নিখোঁজের তিনদিন পর শান্তি বিশ্বাস নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার।নড়াইলে নিখোঁজের তিনদিন পর শান্তি বিশ্বাস নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার।

0 Comments ">2:20 PM


ডন প্রতিবেদক, নড়াইল : নড়াইলে নিখোঁজের তিনদিন পর শান্তি বিশ্বাস (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়নের বড়খোলা গ্রামের টেংরাখালী হাজারতলা মন্দিরের পাশের পুকুরে পড়ে

সাবেক মন্ত্রী কামরুল ইসলামকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর।সাবেক মন্ত্রী কামরুল ইসলামকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর।

0 Comments ">9:42 PM


ডন প্রতিবেদক, লিয়াকত হোসেন, রাজশাহী : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বুধবার (১১ মে) বিকাল ৫টা ৪৫

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X