The Our Don Don City Corporation,Don Intelligence Agencies and Other Forces,Don Special রাস্তায় ফেলে রাখা রড নিলামে বিক্রি করেছে উত্তর সিটি।

রাস্তায় ফেলে রাখা রড নিলামে বিক্রি করেছে উত্তর সিটি।




ডন প্রতিবেদন : রাস্তার উপর ফেলে রাখা গণপূর্তের প্রকল্পের নির্মাণ সামগ্রী নিলামে বিক্রি করে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে মিরপুরের পাইকপাড়া এলাকায় রাস্তার ওপর রাখা রড নিলামে বিক্রির  নির্দেশ দেন উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম।

আরও পড়ুন :   আগামী মাসে বিদ্যুৎ সরবরাহে আরও উন্নতি হবে : প্রতিমন্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মিরপুরের পাইকপাড়া এলাকায় এডিস মশার বিরুদ্ধে সচেতনতামূলক অভিযানে যান উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম। এ সময় তিনি ফুটপাথ ও রাস্তায় রড পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে ওই মালামাল নিলামে ওঠানোর নির্দেশনা দেন তিনি।

আরও পড়ুন :   ভেঙে ফেলা হতে পারে সাফজয়ী মাসুরার বাড়ি!

মেয়র আতিক আরও জানান, দায়িত্বে অবহেলার জন্য ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এভাবে নির্মাণসামগ্রী ফেলে রাখা অত্যন্ত দুঃখজনক। সরকারি প্রতিষ্ঠানের আরও দায়িত্বশীল হওয়া উচিত ছিলো।

আরও পড়ুন :   ঢাকায় ‘থামলো’ কুমিল্লা।

এ সময় এডিস মশার বিরুদ্ধে সচেতনতামূলক অভিযান শুরু করেন মেয়র।

About Author

Leave a Reply

Related Post

পদ্মা সেতু উদ্বোধন বানচালের ষড়যন্ত্র রুখতে সতর্ক থাকার আহ্বান তথ্যমন্ত্রীর।পদ্মা সেতু উদ্বোধন বানচালের ষড়যন্ত্র রুখতে সতর্ক থাকার আহ্বান তথ্যমন্ত্রীর।

0 Comments ">2:48 AM


বাসস : তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান বানচাল করার লক্ষ্যে বিএনপি-জামাতসহ দেশবিরোধীদের ষড়যন্ত্র রুখতে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান

১৫-২০ শতাংশ বাড়তে পারে বিদ্যুতের দাম১৫-২০ শতাংশ বাড়তে পারে বিদ্যুতের দাম



ডন প্রতিবেদন : পাইকারি পর্যায়ে বিদ্যুতের দাম ১৫-২০ শতাংশ বাড়ানোর প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। কমিশনের প্রস্তাব এরই মধ্যে বিদ্যুৎ বিভাগে পাঠানো হয়েছে। সরকারের উচ্চপর্যায় থেকে অনুমোদন

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X