The Our Don Don Entertainment,Don Intelligence Agencies and Other Forces,Don Special অপু বিশ্বাস-বুবলী, এরপর কে?

অপু বিশ্বাস-বুবলী, এরপর কে?




ডন প্রতিবেদন : ঢালিউডের কথা বললে বর্তমান নায়কদের মাঝে প্রথমেই যাঁর নাম আসে, তিনি শাকিব খান। চলচ্চিত্রের নাম্বার ওয়ান এই নায়ক প্রেমিক জীবনেও নাম্বার ওয়ানের থেকে কোনও অংশে কম নন। একের পর এক সুপারস্টার নায়িকাদের সঙ্গে নিজের নাম জড়িয়েছেন শাকিব। বিয়ে-সংসার সবকিছু সিনেমার মতোই রহস্যের চাঁদরে মোড়ানো অথচ ঘোষণা দিয়ে সন্তানের স্বীকৃতি! রহস্যেঘেরা বাস্তব জীবনের শাকিবীয় সিনেমায় প্রথমেই আসে অপু বিশ্বাসের নাম, পরবর্তীতে বুবলী।

শাকিব খানের প্রেমিক জীবনের যেটুকু এখন পর্যন্ত প্রকাশ পেয়েছে, সেখানে সবার আগে উঠে আসে অপু বিশ্বাসের নাম। ‘কোটি টাকার কাবিন’ সিনেমার শুটিং দিয়ে শাকিব-অপুর প্রথম পরিচয়। যদিও শুরুর দিকে শাকিব অনেকটা নার্ভাস ছিলেন। এরপর অপুকে প্রথম ফোন করেন তিনিই। পরবর্তীতে অল্প অল্প করে কাছে আসা, এরপর ভালোবাসা!

‘কোটি টাকার কাবিন’ সুপারহিট হওয়ার পর নতুন এ জুটির সাফল্য দেখে সিনেমার প্রযোজক আরও চারটি সিনেমার ঘোষণা দেন। সিনেমা করলেই শাকিবের কাছাকাছি থাকতে পারবেন অপু, তাই দুজনেই রাজি হয়ে যান। তবে প্রেমের মাঝে বাধা ছিলো তাঁদের পরিবার। অপুর মা একেবারেই পছন্দ করতেন না তাঁদের এমন মেলামেশা। কিন্তু সবকিছুকে উপেক্ষা করে চলতে থাকে থাকে তাঁদের ‘অবাধ’ প্রেম।

আরও পড়ুন :   শিক্ষামন্ত্রীরসঙ্গে শাবিপ্রবির শিক্ষার্থীদের বৈঠকে সমাধান আসে নি। অনশন চলবে।

২০০৮ সালের ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। তবে জানা যায়, বিয়ের পর এক পর্যায়ে শাকিব খান খোঁজ-খবর রাখতেন না অপুর। এমনকি তাঁদের ছেলে ‘আব্রামের’ জন্মের পরেও তাঁদের কোনও ব্যয়ভার বহন করেন নি তিনি। এরইমধ্যে বুবলীর সঙ্গেও ঘনিষ্ঠতা শুরু হয় শাকিবের। সন্তান আব্রাম খান জয়সহ নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ্যে আনেন অপু বিশ্বাস। পরে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়।

আরও পড়ুন :   Prof Saleheen Qadri dies at 73

এদিকে ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। এই সিনেমা থেকেই শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জন গোটা মিডিয়াপাড়ায়। আলোচনার এক পর্যায়ে ২০১৭ সালের মার্চে প্রথম তাঁদের দুজনের প্রেমের খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেন নি।

তবে হঠাৎ করেই গত ২৭ সেপ্টেম্বর অপু-শাকিবের সন্তান জয়ের জন্মদিনে বুবলী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে তাঁদের সন্তানের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই দানা বাঁধতে শুরু করে রহস্য। বুবলী কিংবা শাকিব দুজনের কেউই সন্তানের বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও, তাঁদের দুজনেই কথা দেন সময়মতো সকলের সামনে পরিষ্কার করবেন সবকিছু। অবশেষে এই রহস্যেরও জট খুলে নায়িকা বুবলী প্রকাশ্যে আনেন ছেলে শেহজাদ খানের ছবি।

আরও পড়ুন :   ‘হায় হোসেইন’ মাতমে অনুষ্ঠিত তাজিয়া মিছিল।

ছেলের জন্য দোয়া চেয়ে ফেসবুকে বুবলী লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র।’ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ তিনি শেহজাদ খান বীরের জন্ম দেন।

বুবলীর ঘটনা নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রি যখন সরগরম, ঠিক তখনই সবার নজর এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরির দিকে। অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় ছড়িয়ে পড়ে তাঁদের প্রেমের গুঞ্জন। সেই প্রেম কতোটা সত্যি, তা জানতে হয়তো অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তবে নেটিজেনরা বলছেন, অপু বিশ্বাস ও বুবলীর পর শাকিবের টার্গেট কি পূজা চেরি?

About Author

Leave a Reply

Related Post

লিটারে সয়াবিন তেলের দাম ৬ টাকা কমলো : আজ থেকে কার্যকর।লিটারে সয়াবিন তেলের দাম ৬ টাকা কমলো : আজ থেকে কার্যকর।

0 Comments ">3:05 PM


ডন প্রতিবেদন : বোতলজাত সয়াবিন তেল লিটারে ৬ টাকা কমিয়ে নতুন দাম নির্ধারণ করা হয়েছে। ভোজ্যতেল পরিশোধন ও বাজারজাতকারী প্রতিষ্ঠানগুলোর মালিকদের সংগঠন বাংলাদেশ ভেজিটেবল অয়েল রিফাইনার্স অ্যান্ড বনস্পতি ম্যানুফেকচারার্স অ্যাসোসিয়েশনের

তাসকিনকে নেওয়া হলো হাসপাতালেতাসকিনকে নেওয়া হলো হাসপাতালে



ডন প্রতিবেদন : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদকে নেওয়া হলো হাসপাতালে। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ আজ (সোমবার) বোলিং করার সময় ডান হাতে চোট পান। মাঠ ছাড়লেও

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X