The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special র‌্যাবের ডিজি হিসেবে দায়িত্ব নিলেন খুরশীদ

র‌্যাবের ডিজি হিসেবে দায়িত্ব নিলেন খুরশীদ




ডন প্রতিবেদন : র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) ৯ম মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন :   বেনি খুলে | MUZA | Habib Wahid | Russell Ali.

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এম খুরশীদ হোসেনকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) হিসেবে বদলি করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনে তাঁকে ওই বদলির আদেশ দেওয়া হয়।

আরও পড়ুন :   বৈশাখী মেলার জুয়ার আসর থেকে পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু। এসআই ক্লোজড।

প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এ আদেশ আগামী ৩০ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে।

আরও পড়ুন :   ১৩ ফেসবুক ও ইউটিউব আইডির বিরুদ্ধে শাকিব খানের ম্যানেজারের জিডি

এম খুরশীদ হোসেন ১২তম বিসিএসের (পুলিশ) মাধ্যমে পুলিশে যোগ দেন। বর্তমানে তিনি পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন করছেন।

খুরশীদ হোসেনের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানীতে।

About Author

Leave a Reply

Related Post

শিল্পী সমিতি’র সভাপতি ইলিয়াস কাঞ্চন ও হ্যাটট্রিক করলেন জায়েদ খান।শিল্পী সমিতি’র সভাপতি ইলিয়াস কাঞ্চন ও হ্যাটট্রিক করলেন জায়েদ খান।



ডন প্রতিবেদন : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন; আর সাধারণ সম্পাদক পদে টানা তৃতীয় বারের মতো জয়ী হলেন জায়েদ খান। শুক্রবার (২৮ জানুয়ারি)

প্রধানমন্ত্রী : প্রযুক্তি ও প্রকৌশলগত উন্নয়নই একটি জাতির উন্নয়নের মূল বিষয়।প্রধানমন্ত্রী : প্রযুক্তি ও প্রকৌশলগত উন্নয়নই একটি জাতির উন্নয়নের মূল বিষয়।

0 Comments ">12:08 AM


বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়ন তৎপরতায় প্রকৌশলীদের ভূমিকা খুবই গুরুত্বপুর্ণ। প্রযুক্তি ও প্রকৌশলগত উন্নয়নই একটি জাতির উন্নয়নের মূল বিষয়। তিনি শনিবার

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X