The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Religion,Don Special মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)

মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)




নিজস্ব প্রতিবেদক, বাঙলার কাগজ ও ডন; আবদুল্লাহ কাদের, মালদ্বীপ : মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনারের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদ্‌যাপন করা হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ হাইকমিশনারের হলরুমে বিশেষ দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন :   বঙ্গবন্ধুকে মহান স্বপ্নদ্রষ্টা রাষ্ট্রনায়ক হিসেবে আখ্যায়িত করেছেন বিশ্বনেতারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ। এতে উপস্থিত ছিলেন মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের প্রথম শ্রম সচিব মোহাম্মদ সোহেল পারভেজসহ প্রবাসী বাংলাদেশি নাগরিক ও হাইকমিশনের কর্মকর্তা-কর্মচারীরা।

আরও পড়ুন :   ভাষার মাস শুরু।

About Author

Leave a Reply

Related Post

নতুন প্রজন্মকে অজানা অধ্যায় জানাচ্ছে গোপালগঞ্জে বঙ্গমাতা ফটো গ্যালারি।নতুন প্রজন্মকে অজানা অধ্যায় জানাচ্ছে গোপালগঞ্জে বঙ্গমাতা ফটো গ্যালারি।

0 Comments ">8:17 PM


মনোজ কুমার সাহা, টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), বাসস: মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবেকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে যাত্রা শুরু করেছে গোপালগঞ্জে ‘বঙ্গমাতা’ ফটো গ্যালারি। ‘মহীয়সী বঙ্গমাতার চেতনায় অদম্য বাংলাদেশের প্রেরণা’

সাংবাদিক, কবি ও খ্যাতিমান গীতিকার কে জি মোস্তফা মারা গেছেন।সাংবাদিক, কবি ও খ্যাতিমান গীতিকার কে জি মোস্তফা মারা গেছেন।

0 Comments ">9:58 PM


বাসস : ‘তোমারে লেগেছে এতো যে ভালো চাঁদ বুঝি তা জানে’- গানের গীতিকার জাতীয় প্রেসক্লাবের প্রবীণ সদস্য ও বিশিষ্ট কবি কে জি মোস্তফা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X