The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special বিএনপির মিছিল থেকে সাবেক বিচারপতি মানিকের ওপর হামলা!

বিএনপির মিছিল থেকে সাবেক বিচারপতি মানিকের ওপর হামলা!




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : বিএনপির মিছিল থেকে সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলা হয়েছে। আজ বুধবার (২ নভেম্বর) বিকেলে রাজধানীর পল্টন এলাকায় নিজ গাড়িতে যাওয়ার পথে একটি মিছিল থেকে তাঁর গাড়িতে এ  হামলা হয়।

জানা গেছে, পল্টন এলাকা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় বিএনপির মিছিল থেকে সাবেক বিচারপতি মানিকের গাড়িতে হামলা করা হয়। এ সময় তাঁর গাড়ি ভাঙচুর ও তাঁর সঙ্গে থাকা সরকারি গানম্যানের ওপরও হামলা হয়।

আরও পড়ুন :   সাঈদীর ফাঁসির রায়ে ৪ পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা : বিচার শেষ হয় নি ৯ বছরেও।

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, ‘ফকিরাপুল মোড়ে আমার ওপর হামলা করা হয় বিএনপির মিছিল থেকে। আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং দুর্বৃত্তরা আমাকে, গাড়ির ড্রাইভার ও গানম্যানকে কিল-ঘুষিসহ মারধরও করেছে।’

আরও পড়ুন :   যুক্তরাষ্ট্রে পাঠানো বিএনপির চিঠি সাংবাদিকদের দেখালেন তথ্যমন্ত্রী।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (এসি) আবুল হাসান বাঙলার কাগজ ও ডনকে জানান, তাঁরা ওই হামলার কথা শুনেছেন। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে গেছেন। তিনি সেখানে গিয়ে বিস্তারিত জানতে পারবেন।

আরও পড়ুন :   এস কে সিনহার নামে দুদকের মামলা।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বাঙলার কাগজ ও ডনকে বলেন, ‘উনার গানম্যানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাটি পুলিশ হাসপাতালের সামনে ঘটেছে বলে জেনেছি। গাড়ির ড্রাইভার ও গানম্যানকে আসতে বলা হয়েছে এবং অভিযোগ দিলে আমরা অভিযোগ নেবো।’

About Author

Leave a Reply

Related Post

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের স্বপ্নের বঙ্গমাতা সেতুর উদ্বোধন রোববার।দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের স্বপ্নের বঙ্গমাতা সেতুর উদ্বোধন রোববার।



গৌতম চৌধুরী, পিরোজপুর, বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টা ৩০ মিনিটে উদ্বোধন করবেন ‘বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ চীন-মৈত্রী সেতু’।

প্রধানমন্ত্রী : সরকার ফায়ার সার্ভিসকে সর্বোচ্চ সেবাদানকারী প্রতিষ্ঠানে পরিণত করতে কাজ করছেপ্রধানমন্ত্রী : সরকার ফায়ার সার্ভিসকে সর্বোচ্চ সেবাদানকারী প্রতিষ্ঠানে পরিণত করতে কাজ করছে



বাসস : অগ্নিনির্বাপণকারীদের ‘দুঃসময়ের বন্ধু’ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তাঁর সরকার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে পূর্ণ সক্ষমতার সর্বোচ্চ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে পরিণত করতে কাজ করে যাচ্ছে। তিনি

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X