The Our Don Don Health ভারত থেকে আসা সন্দেহভাজন যাত্রীদের অ্যান্টিজেন টেস্ট শুরু

ভারত থেকে আসা সন্দেহভাজন যাত্রীদের অ্যান্টিজেন টেস্ট শুরু




নিজস্ব প্রতিবেদক, ডন; শাহিনুর আলম শাহিন, হিলি : করোনার নতুন ধরন বিএফ-৭ প্রতিরোধে দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্টে সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে কর্তৃপক্ষ। এক্ষেত্রে ভারত থেকে আসা সন্দেহভাজন যাত্রীদের অ্যান্টিজেন টেস্ট করা হচ্ছে।

পাশাপাশি বাংলাদেশে আসা যাত্রীদের তাপমাত্রা পরিমাপ করা হচ্ছে। সেই সঙ্গে তাঁদের করোনার টিকার দ্বিতীয় ডোজ দেওয়া আছে কি-না, তা দেখা হচ্ছে।

আরও পড়ুন :   দেশে করোনার টিকার বুস্টার ডোজ প্রয়োগ শুরু।

অ্যান্টিজেন টেস্টে কেউ পজেটিভ হলে, তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন :   গুলশানে ৩ ওষুধের দোকানকে চার লাখ টাকা জরিমানা

তবে শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর পর্যন্ত পজেটিভ যাত্রী পাওয়া যায় নি বলেই জানিয়েছেন হিলি ইমিগ্রেশন চেকপোস্টের হেলথ স্ক্রিনিং বুথে কর্মরত মেডিক্যাল টেকনোলজিস্ট রায়হান কবির।

হিলি ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান বাঙলার কাগজ ও ডনকে বলেন, হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে প্রতিদিন ভারত-বাংলাদেশের মাঝে ৬ শ থেকে ৭ শ পাসপোর্টধারী যাত্রী যাতায়াত করে থাকেন। মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মানা ও সামাজিক দুরত্ব বজায় রেখেই ইমিগ্রেশন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

আরও পড়ুন :   কুড়িগ্রামের চরজুড়ে ভুট্টার আবাদ। বিস্তীর্ণ বালুচর এখন সবুজের সমারোহ।

About Author

Leave a Reply

Related Post

রাজধানীতে ডায়রিয়ার রোগী কমছেই না।রাজধানীতে ডায়রিয়ার রোগী কমছেই না।

0 Comments ">4:35 PM


ডন প্রতিবেদন : রাজধানীতে ডায়রিয়ার রোগী কমছেই না। এক্ষেত্রে রাজধানীর মহাখালীর আইসিডিডিআর,বি (আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশের) হাসপাতালে ডায়রিয়া রোগী যেনো দিনদিনই বাড়ছে। জানা গেছে, গতকাল মঙ্গলবার বেলা একটা পর্যন্ত

সাবেক মন্ত্রী কামরুল ইসলামকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর।সাবেক মন্ত্রী কামরুল ইসলামকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর।

0 Comments ">9:42 PM


ডন প্রতিবেদক, লিয়াকত হোসেন, রাজশাহী : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বুধবার (১১ মে) বিকাল ৫টা ৪৫

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X