The Our Don Don Youtube Trends ইউটিউব শর্টস ভিডিও থেকে আয়ের সুযোগ

ইউটিউব শর্টস ভিডিও থেকে আয়ের সুযোগ




নিজস্ব প্রতিবেদন, ডন : জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউবে যুক্ত হচ্ছে একের পর এক ফিচার। ব্যবহারকারীদের ইউটিউব ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতেই এত সব আয়োজন প্ল্যাটফর্মটি। এবার মাত্র ১৫ সেকেন্ডের ভিডিও বানিয়ে ইউটিউব থেকে লাখ লাখ টাকা আয় করতে পারবেন ব্যবহারকারী।

সম্প্রতি মাত্র ১৫ সেকেন্ডের ভিডিও আপলোড করে আয় করার সুযোগ করে দিয়েছে এই ভিডিও প্ল্যাটফর্মটি। মূলত টিকটককে টেক্কা দিতে কয়েক বছর আগে ইউটিউব শর্টস নিয়ে আসে গুগল। তবে শর্টস থেকে এতদিন কনটেন্ট ক্রিয়েটররা আয় করতে পারতেন না। যদিও এবার ১৫ সেকেন্ডের এই ভিডিও থেকে আয় করার সুযোগ মিলবে বলে জানিয়েছে ইউটিউব।

আরও পড়ুন :   স্বাভাবিক আছেন কাদের : স্টেজ ভেঙ্গে পড়ে গিয়ে যা বললেন

শোনা যাচ্ছে, আগামী মাসের শুরু থেকেই অর্থাৎ ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ইউটিউব শর্টস মনিটাইজেশনের প্রক্রিয়া। তবে শর্টস ভিডিও থেকে রোজগার করতে মানতে হবে ইউটিউবের শর্তাবলী। এজন্য ইউটিউব পার্টনার প্রোগ্রামে যোগ দেওয়া বাধ্যতামূলক। শর্তাবলী না মানলে ইউটিউব শর্টস থেকে আয় করা যাবে না।

আরও পড়ুন :   বাঙলার কাগজ’র ইউটিউব চ্যানেল রকমারিতে আপনাকে স্বাগতম

ইউটিউবের পক্ষ থেকে থেকে জানানো হয়েছে এরই মধ্যে শর্টস থেকে আয় করা যাচ্ছে। আর দশটা ইউটিউব ভিডিও থেকে যেমন আয় করা যায় তেমনি ১৫ সেকেন্ডের ভিডিও আপলোড করেও একই সুবিধা মিলবে। মূলত ৩টি বিষয়ের উপরে নির্ভর করে ইউটিউব শর্টস থেকে আয় করা যায়।

আরও পড়ুন :   পাবনা মানসিক হাসপাতালের অভ্যন্তরে | ইত্যাদি পাবনা পর্ব ২০১৭।

প্রথমত, আপনার চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা বেশি হতে হবে। দ্বিতীয়ত দর্শকরা শর্টস ভিডিওগুলো কতক্ষণ দেখছেন তার উপরে নির্ভর করবে রোজগার। দর্শকরা যত বেশি ভিডিও দেখবেন তত বেশি আয় হবে। আপনার পরিচিতি বাড়তে থাকলে বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে গাঁটছড়া বেঁধে প্রচারমূলক পোস্ট থেকে রোজগার করতে পারবেন।

About Author

Leave a Reply

Related Post

বাঙলার কাগজ’র ইউটিউব চ্যানেল রকমারিতে আপনাকে স্বাগতমবাঙলার কাগজ’র ইউটিউব চ্যানেল রকমারিতে আপনাকে স্বাগতম



নিজস্ব প্রতিবেদন, ডন : বাঙলার কাগজ এবং আওয়ার ডন পরিবারের ইউটিউব চ্যানেল ‘রকমারি আনন্দ’তে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনারা এখানে গান, কৌতুক, কবিতা, লাইভ স্ট্রিমিং এবং নিউজসহ সকল প্রকার বিনোদন পাবেন।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X