The Our Don Don Education পাঠ্যবইয়ের ভুল ও অসংগতি নিয়ে দুই কমিটি হচ্ছে : শিক্ষামন্ত্রী

পাঠ্যবইয়ের ভুল ও অসংগতি নিয়ে দুই কমিটি হচ্ছে : শিক্ষামন্ত্রী




নিজস্ব প্রতিবেদন, ডন : নতুন শিক্ষাবর্ষে বিনামূল্যে বিতরণ করা পাঠ্যপুস্তকের ভুলভ্রান্তি চিহ্নিত করা এবং পাঠ্যপুস্তক প্রণয়নে জড়িত ব্যক্তিদের কারও কোনও গাফিলতি আছে কি-না, তা দেখার জন্য দুটি কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন :   রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের প্রতিটি কাজের জবাবদিহি নিশ্চিত করতে হবে

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এ সিদ্ধান্তের কথা জানান।

আরও পড়ুন :   বিশ্ববিদ্যালয় নিজেরা সিদ্ধান্ত নেবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত।

শিক্ষামন্ত্রী বলেন, আগামী রোববারের মধ্যে এ কমিটির গঠনকাঠামো সবাইকে জানিয়ে দেওয়া হবে। তিনি বলেন, বইয়ের ভুলভ্রান্তি অবশ্যই সংশোধন করা হবে। ইতিমধ্যে যেসব ভুল চিহ্নিত হয়েছে, তা সংশোধন করা হয়েছে।

আরও পড়ুন :   চবিতে দিনেও শিক্ষার্থীদের বিক্ষোভ।

সংবাদ সম্মেলনে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীসহ শিক্ষা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

About Author

Leave a Reply

Related Post

সাহা পাড়ার জন্য যা করণীয় সব করবো : ছাত্রলীগের সম্মেলনে মাশরাফি।সাহা পাড়ার জন্য যা করণীয় সব করবো : ছাত্রলীগের সম্মেলনে মাশরাফি।

0 Comments ">1:11 PM


ডন সংবাদদাতা, নড়াইল : ধর্ম অবমাননার অভিযোগ তুলে লোহাগড়া উপজেলায় দিঘলিয়া গ্রামের সাহা পাড়ায় হামলা ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ ও তাঁদের পাশে থাকার কথা জানিয়েছেন নড়াইল-২

শাবিপ্রবি পরিস্থিতির দ্রুত সমাধান চায় রাবি শিক্ষক সমিতি।শাবিপ্রবি পরিস্থিতির দ্রুত সমাধান চায় রাবি শিক্ষক সমিতি।



ডন প্রতিবেদক, রাজশাহী বিশ্ববিদ্যালয় : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চলমান পরিস্থিতির দ্রুত সমাধানের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতি। একইসঙ্গে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ বিচ্ছিন্নের ঘটনার নিন্দাও

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X