The Our Don Don Media ১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেওয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেওয়া হয়েছে : তথ্যমন্ত্রী




নিজস্ব প্রতিবেদন, ডন : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ সংসদে জানিয়েছেন, অনলাইন সংবাদ মাধ্যমে দেশ বিরোধী সংবাদ প্রচারের অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি জানিয়েছেন, ১৯১টি অনলাইন নিউজ পোর্টাল বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে।

আরও পড়ুন :   ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভোটগ্রহণ চলছে।

সোমবার (৩০ জানুয়ারি) জাতীয় সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে তিনি এ তথ্য জানান।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশনে এ সংক্রান্ত লিখিত প্রশ্নটি উত্থাপন করেন বিরোধী দল জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু।

আরও পড়ুন :   কালাম আঝাদ’র কলাম : সাংবাদিক, ব্যবসায়ী ও শিক্ষার্থী- কার ক্ষতি কাম্য?

জবাবে মন্ত্রী আরও জানান, জনমনে বিভ্রান্তি ছড়ায় এমন কার্যক্রম পরিচালনাকারী ও সরকারের গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে ১৯১টি অনলাইন নিউজ পোর্টালের ডোমেইন বরাদ্দ বাতিলকরণসহ লিঙ্ক বন্ধ করার জন্য ইতোমধ্যে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি দেওয়া হয়েছে।

আরও পড়ুন :   সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিচার দাবিতে মানববন্ধন।

একই প্রশ্নের জবাবে ড. হাছান মাহ্‌মুদ জানান, বর্তমানে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন নিয়েছে ১৬২টি, দৈনিক পত্রিকার অনলাইন পোর্টাল ১৬৯টি এবং টিভি চ্যানেলের অনলাইন পোর্টাল ১৫টিসহ মোট ৩৪৬টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন নিয়েছে।

About Author

Leave a Reply

Related Post

কালাম আঝাদ’র কলাম : বাঙলা কাগজের দ্বিতীয় বর্ষপূর্তিতে সব্বাইকে শুভেচ্ছা।কালাম আঝাদ’র কলাম : বাঙলা কাগজের দ্বিতীয় বর্ষপূর্তিতে সব্বাইকে শুভেচ্ছা।

0 Comments ">4:09 AM


সম্পাদকীয় মত, বাঙলা কাগজ : নাঈম ভাইয়ের (নাঈমুল ইসলাম খান) বেতন না দেওয়া, ড. কাজী এরতেজা হাসানের পিস্তল ঠেকানো এবং উলঙ্গ করে ছবি তুলে রাখা, দুলাল আহমদ চৌধুরীর বিনা নোটিশে

ফোর্বসের থার্টি আন্ডার থার্টি তালিকায় বাংলাদেশের বাশিমা।ফোর্বসের থার্টি আন্ডার থার্টি তালিকায় বাংলাদেশের বাশিমা।



ডন প্রতিবেদন : মহাজগত থেকে শুরু করে সমুদ্রের তলদেশের কোরাল, পথচারী থেকে নভোচারী- সব বিষয়ে নতুন নতুন উদ্ভাবনে বিশ্বকে বদলে দেওয়ার প্রচেষ্টা চালানো সফল বিশ্বের শীর্ষ ৩০ তরুণ-তরুণীর তালিকা প্রকাশ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X