The Our Don Don Transportation কোটচাঁদপুরে ট্রাক্টরের ধাক্কায় ১ জন নিহত

কোটচাঁদপুরে ট্রাক্টরের ধাক্কায় ১ জন নিহত




নিজস্ব প্রতিবেদক, ডন; রাম জোয়ার্দার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : মাটিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় কোটচাঁদপুরে মোটরসাইকেল আরোহী কোম্পানি প্রতিনিধি মাহমুদুল হাসান নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন রবি নামের আরও একজন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১২টার সময় উপজেলার গালিমপুর নামকস্থানে এ ঘটনা ঘটে। দুইজনের বাড়ি যশোরের ঝিকরগাছা বলে জানা গেছে।

আরও পড়ুন :   নলকা সেতুর দুটি লেন খুলে দেওয়া হলো : ঈদযাত্রায় স্বস্তির আশা।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বেলা ১২টার দিকে গালিমপুর মোড়ে মাটিবোঝাই ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেল আরোহীদের। এ সময় গুরুতর আহত হন তাঁরা। পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মাহমুদুল ইসলামকে (২৫) মৃত বলে ঘোষণা করেন। আর রবিকে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে পাঠান।

আরও পড়ুন :   রেলওয়ের অব্যবস্থাপনা : কমলাপুরে ঢাবিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীর অবস্থান।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রমিজ উদ্দিন (তপু) বাঙলার কাগজ ও ডনকে বলেন, আমরা গুরুতর আহত অবস্থায় দুইজনকে পেয়েছি। এর মধ্যে মাহমুদ হাসানকে (২৫) চিকিৎসা দেওয়ার আগেই মারা যান। রবি নামের আরেকজনকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে পাঠিয়েছি।

আরও পড়ুন :   সোনারগাঁয়ে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল আলম বাঙলার কাগজ ও ডনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে কাউকে পাওয়া যায় নি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

শ্রীপুরে ভাওয়াল এক্সপ্রেস লাইনচ্যুত। ঢাকা-ময়মনসিংহ ট্রেন বন্ধ।শ্রীপুরে ভাওয়াল এক্সপ্রেস লাইনচ্যুত। ঢাকা-ময়মনসিংহ ট্রেন বন্ধ।

0 Comments ">1:52 PM


ডন সংবাদদাতা, গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর রেলস্টেশনে ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ জুন) সকাল পৌঁনে ১০টার দিকে এ দুর্ঘটনার পর থেকে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ

ভারত-বাংলাদেশ মৈত্রী ট্রেনের টিকিট বিক্রি শুরু মঙ্গলবার।ভারত-বাংলাদেশ মৈত্রী ট্রেনের টিকিট বিক্রি শুরু মঙ্গলবার।

0 Comments ">12:33 AM


ডন প্রতিবেদন : ভারত-বাংলাদেশ মৈত্রী ট্রেনের টিকিট বিক্রি মঙ্গলবার (২৪ মে) থেকে শুরু হতে যাচ্ছে। রোববার (২২ মে) বাংলাদেশ রেলওয়ে সূত্রে এ তথ্য জানা গেছে। ওইদিন সকাল ৮টা থেকে কমলাপুর

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X