The Our Don Don Sports বিপিএল ফাইনালের টিকিট সর্বনিম্ন ৩০০ টাকা

বিপিএল ফাইনালের টিকিট সর্বনিম্ন ৩০০ টাকা




নিজস্ব প্রতিবেদন, ডন : চলমান বিপিএলের টিকিটের মূল্য নিয়ে যে রোলার কোস্টার রাইডে মেতেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই বাড়ে তো এই কমে। লিগ পর্ব শেষে প্লে-অফের প্রথম দুই ম্যাচের জন্য হুট করিয়ে বাড়িয়ে দেওয়া হয়েছিলো টিকিটের দাম। এরপর দ্বিতীয় কোয়ালিফায়ারের জন্য আকস্মিকভাবে দাম কমানো হয় প্রায় অর্ধেক। এবার ফাইনালের টিকিটের দাম আবারও বাড়িয়েছে বিসিবি।

আরও পড়ুন :   আর এই কীর্তি দেখাতে পারে নি কেউ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এক বিবৃতি দিয়ে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া বিপিএলের ফাইনালের জন্য নতুন নির্ধারিত মূল্য তালিকা প্রকাশ করেছে ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিপিএলের ফাইনাল ম্যাচের সর্বনিম্ন মূল্যের টিকিট পাওয়া যাবে ৩ শ টাকায় আর সর্বোচ্চ মূল্যের টিকিট পাওয়া যাবে ২ হাজার টাকায়।

আরও পড়ুন :   রোমাঞ্চকর ম্যাচে শেষ বলে ৩ রানে জিতলো ভারত।

বিসিবির প্রকাশিত বিবৃতিতে জানা গেছে, বিপিএলের ফাইনাল ম্যাচের জন্য ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ৩ শ টাকায়। নর্দার্ন আর সাউদার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৪ শ টাকায়। ক্লাব হাউজের টিকিটের নতুন নির্ধারিত মূল্য ৮ শ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১ হাজার ৫ শ টাকায়। আর গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ২ হাজার টাকা।

আরও পড়ুন :   আশা জাগিয়েও হারলো বাংলাদেশ!

বিপিএলের ফাইনালের টিকিট পাওয়া যাবে বুধবার ও ম্যাচের দিন মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার এবং শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ক্রীড়ামোদীরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

About Author

Leave a Reply

Related Post

উত্তেজনা ছড়িয়ে ‘শেষ ২ ওভারের বদৌলতে’ জিতলো রাজস্থান রয়্যালসউত্তেজনা ছড়িয়ে ‘শেষ ২ ওভারের বদৌলতে’ জিতলো রাজস্থান রয়্যালস



ডন প্রতিবেদন : চরম উত্তেজনা ছড়িয়ে শেষ ২ ওভারের বদৌলতে অবশেষে জয়লাভ করলো রাজস্থান রয়্যালস (আরআর)। এক্ষেত্রে ১৯তম ওভারে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এবং শেষ ওভারে কার্তিক তিয়াগির ব্যাপক ভালো

চ্যাম্পিয়নস লিগ : শিরোপা রিয়াল মাদ্রিদের।চ্যাম্পিয়নস লিগ : শিরোপা রিয়াল মাদ্রিদের।

0 Comments ">7:40 AM


ডন প্রতিবেদন : স্কোরশিটে লেখা ইতিহাস বলবে, রাতটা ভিনিসিয়ুস জুনিয়রের। বলারই কথা, সেখানে শুধু গোলের সংখ্যা আর গোলদাতার নামই তো লেখা থাকে। তবে ১৪তম চ্যাম্পিয়নস লিগের পথে স্বপ্নযাত্রার শেষ ধাপে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X