The Our Don Don Sports কুমিল্লার সঙ্গে ফাইনালে কে, সিলেট না রংপুর?

কুমিল্লার সঙ্গে ফাইনালে কে, সিলেট না রংপুর?




নিজস্ব প্রতিবেদন, ডন : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গী কে? সিলেট স্ট্রাইকার্স না রংপুর রাইডার্স? এই প্রশ্নের উত্তর মিলবে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতেই। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে সিলেট ও রংপুর। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে খেলা। এই ম্যাচের জয়ী দলই আগামী ১৬ ফেব্রুয়ারির ফাইনালে কুমিল্লার সঙ্গী হবে।

বিপিএলের লিগ পর্বে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই শেষ করে সিলেট স্ট্রাইকার্স। দ্বিতীয় কোয়ালিয়াফায়ারে নামার আগে লিগ পর্বে রংপুরের বিপক্ষে দুইবার মুখোমুখি হয়েছিলো সিলেট। মাশরাফির দল দুই খেলাতেই হেরেছিলো রংপুরের কাছে। সেই রংপুরই ফাইনালে খেলার দেয়াল হয়ে দাঁড়িয়েছে সিলেটের সামনে।

আরও পড়ুন :   সেরা সুনিল নারাইন।

তবে রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিতের ব্যাপারে আত্মবিশ্বাসী মাশরাফি বিন মর্তুজার দল। রংপুরের বিপক্ষে মাঠে নামার আগে দলের সহকারী কোচ সৈয়দ রাসেল বলেন, ‘ফাইনালে ওঠার ব্যাপারে আমরা আশাবাদী। দুর্ভাগ্যবশত কুমিল্লার বিপক্ষে প্রথম কোয়ালিফাইয়ারে আমরা ভালো খেলতে পারি নি। আশা করি, আগের ম্যাচের ভুলগুলো আমরা শুধরে নিতে পারবো।’

আরও পড়ুন :   র‌্যাঙ্কিংয়ে ৭ ধাপ এগিয়েছে সাবিনারা

সিলেটের টপ অর্ডারে তিন তরুণ তৌহিদ হৃদয়, জাকির হাসান আর নাজমুল হোসেন শান্ত ম্যাচে প্রভাব ফেলবে। সঙ্গে মুশফিকের ব্যাট ও গ্লাভস হাতে পারফরম্যান্সটাও দরকার সিলেটের।

এ ছাড়া বিদেশিদের মধ্যে জর্জ লিন্ডে আর লঙ্কান ইসুরু উদানার কাঁধেও থাকবে দায়িত্ব।

আরও পড়ুন :   পতাকা উত্তোলন : পাকিস্তানের ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন।

এদিকে শেষদিকে রংপুরে যোগ দিয়েছে মুজিবুর রহমান, ডোয়াইন ব্রাভো, দাসুন সানাকা এবং নিকোলাস পুরানের মতো তারকা ক্রিকেটারেরা। তাই সিলেটের কাছে রংপুর কঠিন প্রতিপক্ষ হিসেবেই মুখোমুখি হবে।

এখন দেখার অপেক্ষা রংপুরের বিপক্ষে সিলেট জয়ে ফিরে প্রথম ফাইনালে উঠতে পারে কি-না! নাকি মাশরাফিদের হতাশ করে ফাইনালে যাবে রংপুর।

About Author

Leave a Reply

Related Post

প্রধানমন্ত্রী : শিশুদের খেলাধুলায় উৎসাহিত করুন।প্রধানমন্ত্রী : শিশুদের খেলাধুলায় উৎসাহিত করুন।

0 Comments ">11:00 PM


বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা সংশ্লিষ্ট সকলকে বিশেষ করে অভিভাবকদেরকে তাঁদের শিশুদের বাইরে খেলাধুলা করতে উৎসাহিত করার আহ্বান জানিয়েছেন। যা তাঁদের যে কোনও ধরনের ভুল

৯৯ রানেই ‘শেষ’ দক্ষিণ আফ্রিকা : হেসেখেলে জয় ভারতের৯৯ রানেই ‘শেষ’ দক্ষিণ আফ্রিকা : হেসেখেলে জয় ভারতের



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথমটা জিতেছিলো দক্ষিণ আফ্রিকা, পরেরটা ভারত। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মঙ্গলবার (১১ অক্টোবর) তৃতীয় ম্যাচটা তাই আক্ষরিক অর্থেই ছিলো

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X