The Our Don Don Banking, Business, Economy, Commerce and E-Commerce চিনির আমদানি শুল্ক প্রত্যাহার

চিনির আমদানি শুল্ক প্রত্যাহার




নিজস্ব প্রতিবেদন, ডন : দাম কমাতে সকল প্রকার চিনি আমদানিতে শুল্ক প্রত্যাহার করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। রোববার (২৬ ফেব্রুয়ারি) এক প্রজ্ঞাপনে এনবিআর জানিয়েছে, এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

আরও পড়ুন :   কেন্দ্রীয় ব্যাংকে নগদ জমা রাখতে পারছে না এস আলমের শেয়ার থাকা ৫ ব্যাংক

আমদানিকৃত অপরিশোধিত চিনির জন্য প্রতি টনে ৩ হাজার টাকা এবং পরিশোধিত চিনির জন্য প্রতি টনে ৬ হাজার টাকা আমদানি শুল্ক প্রত্যাহার করা হয়েছে।

আরও পড়ুন :   চট্টগ্রামে ইসলামী ব্যাংকে আরও ৩৩০০ কোটি টাকার বেনামি ঋণ!

এ ছাড়া চিনি আমদানিতে নিয়ন্ত্রক শুল্ক ৩০ শতাংশ থেকে কমিয়ে ২৫ শতাংশ করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে চিনির দাম কমিয়ে আনার জন্য প্রস্তাব দেওয়ার পর এনবিআর শুল্ক প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়। এই সিদ্ধান্ত বলবৎ থাকবে আগামী ৩০ মে পর্যন্ত।

আরও পড়ুন :   প্রতারক শামস্‌-উলের জালিয়াতি সারাদেশে!

About Author

Leave a Reply

Related Post

বড় দুর্নীতি ধরে চাকরিই হারালেন চট্টগ্রামের সাবেক দুদক কর্মকর্তা শরীফ উদ্দিন!বড় দুর্নীতি ধরে চাকরিই হারালেন চট্টগ্রামের সাবেক দুদক কর্মকর্তা শরীফ উদ্দিন!



ডন প্রতিবেদক, চট্টগ্রাম : কারণ দর্শানোর নোটিশ ছাড়াই চট্টগ্রামের কর্মকর্তা শরীফ উদ্দিনকে চাকরি থেকে অপসারণ করে দিলো দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার ও কর্ণফুলী গ্যাসের দুর্নীতিবাজদের বিরুদ্ধে তদন্তে নেমে আলোড়ন

জালনোট কারবারির প্রধান আসামি টিএএসআই কারাগারে।জালনোট কারবারির প্রধান আসামি টিএএসআই কারাগারে।

0 Comments ">2:03 AM


ডন প্রতিবেদক, রংপুর : রংপুরে জাল টাকার কারবারির সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি রংপুর মেট্রোপলিটান পুলিশের ট্রাফিক বিভাগের টিএএসআই আল আমিনকে কারাগারে পাঠানো হয়েছে। জামিনের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X