The Our Don Don Special কাতার সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন সোমবার

কাতার সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন সোমবার




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : সদ্য সমাপ্ত কাতার সফর সম্পর্কে গণমাধ্যমকে অবহিত করতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সোমবার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন :   শুভ বড়দিন আজ।

এর আগে গত ৮ মার্চ জাতিসংঘের স্বল্পোন্নত দেশগুলোর (এলডিসি) ৫ম সম্মেলনে (এলডিসি ৫: সম্ভাবনা থেকে সমৃদ্ধি) যোগ দিয়ে কাতারের রাজধানী দোহা থেকে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ বিন খলিফা আল থানি ও জাতিসংঘের মহাসচিব অ্যান্তোনিও গুতেরেসের আমন্ত্রণে এলডিসি সম্মেলনে যোগ দেন সরকারপ্রধান।

আরও পড়ুন :   স্বরাষ্ট্রমন্ত্রী : প্ররোচনা ছাড়া কুমিল্লার ঘটনা ঘটেছে আমরা মনে করি না

কাতার সফরকালে প্রধানমন্ত্রী এলডিসি-৫ এর উদ্বোধন অনুষ্ঠানসহ বেশ কয়েকটি বৈঠকে যোগ দেন। সেসব অনুষ্ঠানে স্বল্পোন্নত দেশগুলোর পক্ষে কথা বলেন তিনি।

সফরে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ বিন খলিফা আল থানির সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে কাতার থেকে এলএনজি আমদানি, প্রবাসী শ্রমিকদের ইস্যুসহ দুই দেশের দ্বিপক্ষীয় সম্পর্ক ও ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ বিষয়ে আলাপ করেন।

আরও পড়ুন :   প্রধানমন্ত্রী : প্রেক্ষিত পরিকল্পনা ২০৪১ বাস্তবায়নে সশস্ত্র বাহিনীর সদস্যরা অগ্রসেনা হিসেবে কাজ করে যাবেন।

প্রধানমন্ত্রী এ সফরে জাতিসংঘের মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস, জাতিসংঘ সাধারণ অধিবেশনের প্রেসিডেন্ট সাবা কোরোসি, কাতার ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখা মোজা বিনতে নাসেরের সঙ্গে বৈঠক করেন।

About Author

Leave a Reply

Related Post

এবার ৪৫ হাজার গ্রাহকের কয়েকশ কোটি টাকা নিয়ে উধাও আলেশা মার্ট!এবার ৪৫ হাজার গ্রাহকের কয়েকশ কোটি টাকা নিয়ে উধাও আলেশা মার্ট!



ডন প্রতিবেদন : এবার ৪৫ হাজার গ্রাহকের কয়েকশ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট। ই-কমার্স প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়সহ দুটি অফিস ইতোমধ্যে বন্ধ করে দেওয়া হয়েছে। পাওয়া

পদ্মা সেতু হয়ে শেখ রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীপদ্মা সেতু হয়ে শেখ রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : ছোটবোন শেখ রেহানাসহ সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৭ অক্টোবর) সকাল সোয়া ৭টায় তাঁদের গাড়িবহর গণভবন থেকে যাত্রা শুরু করে।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X