The Our Don Don Entertainment হলিউডে নতুন মাইলফলকে প্রিয়াঙ্কা

হলিউডে নতুন মাইলফলকে প্রিয়াঙ্কা




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : প্রিয়াঙ্কা চোপড়াকে ইদানিং বলিউডে কম দেখা গেলেও নিয়মিত কাজ করছেন হলিউডে। ‘কোয়েন্টিকো’ দিয়ে যাত্রা শুরু করা এই অভিনেত্রী এরইমধ্যে ‘বেওয়াচ’, ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশনস’-এর মতো ছবিতে কাজ করেছেন। সেই ধারাবাহিকতায় এবার মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে জুটি বেঁধেছেন দেশিগার্ল।

কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলারের মিশেলে তৈরি সিরিজ ‘সিটাডেল’। বহুভাষী এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া। এই সিরিজের হাত ধরে হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় ঢুকে গেলেন প্রিয়াঙ্কা। শুধুতাই-ই নয়, ‘সিটাডেল’-এ কাজ করে নিজের কর্মজীবনে আরও এক মাইলফলক পেরুলেন অভিনেত্রী। ২২ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম পুরুষ তারকার সমান পারিশ্রমিক পেয়েছেন তিনি!

আরও পড়ুন :   রামসহ যে ১০ দক্ষিণি সিনেমা দেখতে তর সইছে না ভক্তদের

আরও পড়ুন :   ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শেষ ধাপের শুটিং বাংলাদেশে

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি গত ২২ বছর ধরে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত। এত দিনে আমি প্রায় ৭০টির বেশি ছবিতে কাজ করেছি। তবে এই প্রথম পুরুষ অভিনেতার সমান পারিশ্রমিক পেয়েছি। হতেই পারে হলিউডে হাতে গোনা যে কজন মহিলা ছবি নির্মাতা আছেন তাদের এক জনের সঙ্গে আমার চুক্তি হওয়ার কারণে আমি বর্তমানে সমান পারিশ্রমিক পেয়েছি। যদি তিনি না থাকতেন তাহলে কী আমি সেই পারিশ্রমিক পেতাম!’ তবে ধীরে ধীরে পরিবর্তন আসছে ছবি নির্মাতাদের মানসিকতায়, বদলাচ্ছে দৃষ্টিভঙ্গি। মহিলা তারকারা যদি নিজেদের অধিকার সম্পর্কে সচেতন হন তাহলে ভবিষ্যতে পারিশ্রমিক বৈষম্য অনেক কমিয়ে আনা সম্ভব বলে বিশ্বাস প্রিয়াঙ্কার।

আরও পড়ুন :   এবার একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএস তারকা ভি

About Author

Leave a Reply

Related Post

‘দিলবার’ গানের তালে মঞ্চে নোরা ফাতেহি‘দিলবার’ গানের তালে মঞ্চে নোরা ফাতেহি



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : দর্শকের অপেক্ষার অবসান ঘটিয়ে ‘দিলবার’ গানের তালে মঞ্চে এলেন বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। রাত ৯টা ৪০ মিনিটে তিনি মঞ্চে এলে হলভর্তি

কেকের শেষকৃত্য সম্পন্ন। অশ্রুজলে শিল্পীকে বিদায়।কেকের শেষকৃত্য সম্পন্ন। অশ্রুজলে শিল্পীকে বিদায়।

0 Comments ">6:36 PM


ডন প্রতিবেদন : সকল আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পৃথিবীকে বিদায় জানালেন বলিউডের প্রখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)। বৃহস্পতিবার (২ জুন) দুপুর দেড়টার দিকে মুম্বাইয়ের ভারসোভা এলাকার মুক্তিধাম শ্মশানে নিয়ে যাওয়া হয়

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X