The Our Don Crime ধর্ষণ মামলায় এএসপির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ধর্ষণ মামলায় এএসপির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা




ডন প্রতিবেদন : ধর্ষণের অভিযোগে সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল উদ্দীন প্রিন্সের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক আল মামুন এই আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী আনোয়ারুল কবির বাবুল বিষয়টি নিশ্চিত করে জানান, বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদন আমলে গ্রহণ করে এএসপি সোহেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। সোহেল উদ্দিন প্রিন্স বর্তমানে বরখাস্ত অবস্থায় আছেন। তিনি ৩৬তম বিসিএস পরীক্ষার মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন :   স্বরাষ্ট্রমন্ত্রী : হরতালে নাশকতা হলে নিরাপত্তা বাহিনী ব্যবস্থা নেবে।

গত বছরের ২৩ নভেম্বর সোহেল উদ্দিন প্রিন্সের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ঢাকার আদালতে মামলাটি দায়ের করেছিলেন ভুক্তভোগী এক নারী। আদালত মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।

আরও পড়ুন :   রাজবাড়ী থেকে ডিবির হাতে ১০ গ্রাম হেরোইনসহ দুজন গ্রেপ্তার।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারীও একজন সরকারি কর্মকর্তা। পরিচয়ের সুবাদে এএসপি সোহেল উদ্দীনের সঙ্গে তাঁর বিয়ের কথা হয়। ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি সোহেল উদ্দীন বাদীকে রমনা পুলিশ অফিসার্স মেসে আসতে বলে। সেখানে তাঁর আত্মীয়-স্বজন উপস্থিত থেকে কাজীর মাধ্যমে বিবাহ হবে বলে জানায় ওই পুলিশ কর্মকর্তা। বাদী ওইদিন সন্ধ্যা সাতটায় তাঁর আত্মীয়-স্বজনসহ রমনা পুলিশ অফিসার্স মেসে উপস্থিত হয়ে সোহেল উদ্দীন ছাড়া আর কাউকে দেখতে না পেয়ে প্রশ্ন করলে আসামি জানায়, কিছুক্ষণের মধ্যে সবাই এসে যাবে। বাদী সরল বিশ্বাসে আসামির সঙ্গে কথা বলতে থাকে। কথাবার্তার এক পর্যায়ে সোহেল বাদীকে খুন করার ভয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করে।

আরও পড়ুন :   ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!

About Author

Leave a Reply

Related Post

জামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মী আটকজামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মী আটক



নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; সাভার : সাভারের একটি হাউজিংয়ের নির্জন স্থান থেকে বিভিন্ন আলামতসহ জামায়াত-শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকরা রাজধানীর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে গিয়েছিলেন।

উদয়পুরে আদালতে দরজির খুনিদের ওপর জনতার হামলা।উদয়পুরে আদালতে দরজির খুনিদের ওপর জনতার হামলা।

0 Comments ">1:53 AM


ডন প্রতিবেদন : ভারতের উদয়পুরে কানহাইয়া লাল নামের এক দরজিকে হত্যার দুই আসামিকে শনিবার (২ জুলাই) জয়পুর আদালতে নেয় পুলিশ। সেখানে তাদের ওপর হামলা করে বেশ কয়েকজন ব্যক্তি। আদালতে কঠোর

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X