The Our Don Don Special ৮ মাসে ধর্ষণের শিকার ৮১৩ কন্যাশিশু

৮ মাসে ধর্ষণের শিকার ৮১৩ কন্যাশিশু




ডন প্রতিবেদন : গত ৮ মাসেই ৮১৩ কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছেন।

এ ছাড়া একই সময়ে দেশে ৯ জন অপহরণ, ১৪০ জন পাচারের শিকার এবং ১১২ জন কন্যাশিশু যৌন হয়রানির শিকার হয়েছেন।

আরও পড়ুন :   দেশজুড়ে এবারের কালবৈশাখী শুরু। ঢাকায় ৪৪ মিলিমিটার বৃষ্টি।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) কন্যাশিশু পরিস্থিতি পর্যবেক্ষণ প্রতিবেদন ২০২১ প্রকাশ উপলক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরে জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম।

কন্যাশিশু অপহরণ ও আত্মহত্যার ঘটনা সবচেয়ে বেশি ঘটে রাজশাহী বিভাগে। কন্যাশিশুদের হত্যা, এসিড নিক্ষেপ, উত্ত্যক্ত ও অবহেলা বেশি ঘটে চট্টগ্রাম বিভাগ আর ধর্ষণের শিকার ঢাকা বিভাগের কন্যাশিশুরা বেশি।

আরও পড়ুন :   কেন্দ্রীয় কার্যালয়ে যেতে বাধা : নাইটিঙ্গেল মোড় থেকে ফিরে গেলেন ফখরুল

জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম সম্পাদক নাছিমা আক্তার জলি বলেন, গত আট মাসের ২৪টি জাতীয় ও স্থানীয় অনলাইন গণমাধ্যম থেকে এ তথ্য সংগ্রহ করা হয়।

আরও পড়ুন :   সুর পাল্টালেন বাসমালিকেরা!

ড. বদিউল আলম মজুমদার বলেন, আমাদের সবক্ষেত্রেই দলীয়করণ হয়ে গেছে। এটার একটা মাশুল আমরা দিচ্ছি। এখান থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।

About Author

1 thought on “৮ মাসে ধর্ষণের শিকার ৮১৩ কন্যাশিশু”

  1. Заказать самолет Домодедово – SkyRevery – подробнее на нашем сайте skyrevery.ru
    Аренда частного самолета с экипажем в компании SkyRevery – это выбор тех, кто ценит свое время и живет по своему расписанию!
    Аренда частного самолета помогает экономить самый важный ресурс – время. Арендовав частный самолет, именно Вы решаете, когда и куда полетите. Для выполнения чартерных рейсов мы предлагаем частные самолеты иностранного производства, гарантирующие высокий уровень комфорта и безопасности полета. Внимательные бортпроводники и высокопрофессиональные пилоты сделают Ваш полет максимально приятным и удобным.
    Когда Вам нужна аренда самолета срочно, мы можем организовать для Вас вылет по готовности от 3 часов с момента подтверждения.

Leave a Reply

Related Post

বিশ্বকাপ জিততে ফ্রান্সের বিপক্ষে মেসির সঙ্গী হতে পারেন যাঁরাবিশ্বকাপ জিততে ফ্রান্সের বিপক্ষে মেসির সঙ্গী হতে পারেন যাঁরা



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : আর মাত্র স্বল্প সময়ের অপেক্ষা। এরপরই শুরু হবে ‘গ্রেটেস্ট শো অন আর্থে’র সবচেয়ে বড় লড়াই বিশ্বকাপ ফাইনাল। এই ম্যাচ জিতলেই চার বছরের জন্য

পতাকা বৈঠকে দুঃখ প্রকাশ করলো মিয়ানমারের বিজিপিপতাকা বৈঠকে দুঃখ প্রকাশ করলো মিয়ানমারের বিজিপি



নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; টেকনাফ (কক্সবাজার) : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মিয়ানমারের সীমান্তরক্ষী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক সম্পন্ন হয়েছে। সীমান্ত পরিস্থিতি নিয়ে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X