The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Local Government,Don Special শাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে লাঞ্চিত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা!

শাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে লাঞ্চিত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা!




ডন প্রতিবেদক, কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ : সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত এক চেয়ারম্যানের হাতে পানি উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তা শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় অফিস কক্ষে ঢুকে তিনি চেয়ার-টেবিলসহ অন্যান্য আসবাবপত্র তছনছ করে প্রয়োজনীয় কাগজপত্র ছিড়ে ফেলেন। আহত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন :   রেমিটারেরা ডলারপ্রতি সর্বোচ্চ ১০৮ টাকা ও রপ্তানিকারকেরা ৯৯ টাকা পাবেন।

আহত ওই ব্যক্তির নাম মোহাম্মদ আব্দুল কাইয়ূম। তিনি শাল্লা উপজেলায় পানি উন্নয়ন বোর্ডের এসএই পদে কর্মরত রয়েছেন।

মোহাম্মদ আব্দুল কাইয়ূম বৃহস্পতিবারের (২০ জানুয়ারি) ওই ঘটনার পরপরই বাহাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টুকে আসামি করে শাল্লা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর : ২।

আরও পড়ুন :   মায়ের নামে কেনা সম্পত্তি দেখতে খুলনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

এ ব্যাপারে ‘হামলাকারী নব-নির্বাচিত ৩ নম্বর বাহারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিত চৌধুরী নান্টুর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করার পরও সেটি বন্ধ পাওয়া গেছে। পরে আরও কয়েক দফায় তাঁর মুঠোফোনে চেষ্টা করা হলেও সেটি তখনও বন্ধ পাওয়া গেছে।

আরও পড়ুন :   মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে নিহত শান্তিরক্ষী জাহাঙ্গীরের লাশ আসার পর বাড়িতে মাতম

এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামেরসঙ্গে যোগাযোগ করা হলে তিনি মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বাঙলা কাগজ ও ডনকে বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

About Author

Leave a Reply

Related Post

পররাষ্ট্রমন্ত্রী : সোনার বাংলা অর্জনের জন্য সময়ের সর্বোত্তম ব্যবহার ও পরিশ্রম করে যেতে হবে।পররাষ্ট্রমন্ত্রী : সোনার বাংলা অর্জনের জন্য সময়ের সর্বোত্তম ব্যবহার ও পরিশ্রম করে যেতে হবে।



বাসস : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সোনার বাংলা অর্জনের জন্য সময়ের সর্বোত্তম ব্যবহার ও পরিশ্রমের মাধ্যমে আত্মনিয়োগ করতে নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন। রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে শনিবার

নাঈমের সাজানো ঘর তছনছ।নাঈমের সাজানো ঘর তছনছ।

0 Comments ">7:52 PM


ডন সংবাদদাতা, ফরিদপুর : পরিবারে তিন ভাইবোনের মধ্যে সে ছিল সবার ছোট। সবার আগে সে-ই চলে গেলো। মাটি টানা দ্রুতগতির একটি ট্রাক্টর ১৩ বছরের শেখ নাঈমকে সড়কের ওপর চাপা দিয়ে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X