The Our Don Crime,Don Banking, Business, Economy, Commerce and E-Commerce,Don Intelligence Agencies and Other Forces,Don Special পাপুলের স্ত্রী-কন্যার ব্যাংক হিসাবের তথ্য চায় দুদক।

পাপুলের স্ত্রী-কন্যার ব্যাংক হিসাবের তথ্য চায় দুদক।




ডন প্রতিবেদন : কুয়েতে দণ্ডিত সাবেক সাংসদ মোহাম্মদ ইসলাম পাপুলের স্ত্রী ও কন্যার ব্যাংক হিসাবের তথ্য চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দেশে কার্যরত সকল ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে দুদক সম্প্রতি এমন চিঠি পাঠিয়েছে। বলেছে, যতো দ্রুত সম্ভব তাঁদের লেনদেনসহ সবধরনের তথ্য সরবরাহ করার জন্য।

আরও পড়ুন :   জঙ্গি নেতা জিয়ার পরিকল্পনায় ১৮ সহযোগী ছিনিয়ে নেয় দুই জঙ্গি : ডিবি, ৫ পুলিশ বরখাস্ত

চিঠিতে পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম ও কন্যা ওয়াফা ইসলামের একক বা যৌথ নামে পরিচালিত সব ধরনের ব্যাংক হিসাবে লেনদেন, কেওয়াসির তথ্য সরবরাহ করতে বলা হয়েছে।

পাপুল বাংলাদেশি ব্যবসায়ী ও রাজনীতিক হিসেবে পরিচিত। তিনি লক্ষ্মীপুর-২ আসন থেকে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

আরও পড়ুন :   মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে চাঁদপুরে সভায় নৌ পুলিশপ্রধান

কুয়েতের আদালতে দণ্ডপ্রাপ্ত হওয়ায় ২০২১ সালের ফেব্রুয়ারিতে তিনি এমপি পদ হারান।

২০১৮ সালের নির্বাচনে পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম সংরক্ষিত নারী আসন (৪৯) থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হন।

আরও পড়ুন :   বিশ্বকাপ জিততে ফ্রান্সের বিপক্ষে মেসির সঙ্গী হতে পারেন যাঁরা

কুয়েতে গ্রেপ্তারের পর পাপুলের সংসদ সদস্য পদ হারানোর পাশাপাশি বাংলাদেশে দুর্নীতি দমন কমিশন পাপুল ও তাঁর স্ত্রী সেলিনা ইসলাম, কন্যা ওয়াফা ইসলামসহ আত্মীয় স্বজনের নামে সম্পদের তদন্ত শুরু করে দুদক।

About Author

Leave a Reply

Related Post

সংসদে বেসকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ বিল পাস।সংসদে বেসকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ বিল পাস।



বাসস : সংসদে সোমবার (২৯ আগস্ট) বেসরকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ বিল-২০২২ সংশোধিত আকারে পাস করা হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বিলটি পাসের প্রস্তাব করেন। দেশে বেসরকারি পর্যায়ে

চট্টগ্রাম মহানগর পুলিশের কমিশনার পদে যোগ দিলেন কৃষ্ণ পদ রায়।চট্টগ্রাম মহানগর পুলিশের কমিশনার পদে যোগ দিলেন কৃষ্ণ পদ রায়।

0 Comments ">3:59 PM


ডন সংবাদদাতা, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর পুলিশের ৩১তম কমিশনার হিসেবে যোগ দিয়েছেন উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)। আজ সোমবার (১৮ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X