The Our Don Crime,Don Capital City,Don Intelligence Agencies and Other Forces,Don Special ঈদযাত্রায় মহাসড়কে সক্রিয় চাঁদাবাজ চক্র! ৪১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ঈদযাত্রায় মহাসড়কে সক্রিয় চাঁদাবাজ চক্র! ৪১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।




ডন প্রতিবেদন : ঈদযাত্রায় ঘরমুখো মানুষ আর মহাসড়কের যানবাহনকে টার্গেট করে রাজধানীর বিভিন্ন পয়েন্টে সক্রিয় ৭০টির বেশি চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্র। ছদ্মবেশে ছিনতাই আর দেশীয় অস্ত্র দেখিয়ে তারা আদায় করছে চাঁদা। এমন অভিযোগে ৪১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অস্ত্র, ৫১টি মোবাইলসহ ১ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, ঈদে ঘরমুখো মানুষের এই যাওয়ার সুযোগকে কাজে লাগাচ্ছে ছিনতাইকারী ও চাঁদাবাজ চক্র। এক্ষেত্রে সন্ধ্যার পর থেকে রাজধানীর বিভিন্ন মোড়ে অবস্থান নিয়ে ঘরমুখো মানুষের সর্বস্ব হাতিয়ে নিচ্ছে তারা। চাঁদাবাজচক্রের সদস্যরা মহাসড়কে চলাচলকারী যানবাহনে ভয়ভীতি দেখিয়ে তুলছে চাঁদা।

আরও পড়ুন :   অনলাইনে গরু কেনার টাকা দিয়ে ছাগলও পেয়েছিলেন বাণিজ্যমন্ত্রী

শনিবার (৩০ এপ্রিল) কারওয়ান বাজারে মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এমন ৭০টিরও বেশি চক্রের সন্ধান পাওয়ার দাবি জানায় র‌্যাব।

আরও পড়ুন :   কেমন আছে রূপালী ব্যাংক

র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাঙলা কাগজ ও ডনকে জানান, রাজধানীর সবুজবাগ, খিলগাঁও, হাতিরঝিল, তেজগাঁও, মুগদা, শাহবাগ, মতিঝিল, ডেমরা, যাত্রাবাড়ী, শ্যামপুর ও পল্টন এলাকায় অভিযানে ৪১ জন ধরা পড়েছে। এরা শপিংমল, ব্যস্ততম বাজারে আসা ক্রেতা আর ফুটপাথের ক্ষুদ্র ব্যবসায়ীদের অস্ত্র দেখিয়ে টাকা হাতিয়ে নিতো।

আরও পড়ুন :   নওগাঁর হিজাবকাণ্ড ম্যাডামকে ফাঁসাতে!

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখে ধুলা দিতে ছিনতাই ও চাঁদাবাজচক্রের সদস্যরা সাধারণ পথচারী, দিনমজুরসহ বিভিন্ন পেশাধারীর ছদ্মবেশ নিতো বলেও জানায় র‌্যাব।

About Author

Leave a Reply

Related Post

শিক্ষামন্ত্রীর সফরের আগে এ বার সরিয়ে দেওয়া হলো শাবিপ্রবি’র প্রক্টরকে।শিক্ষামন্ত্রীর সফরের আগে এ বার সরিয়ে দেওয়া হলো শাবিপ্রবি’র প্রক্টরকে।



ডন প্রতিবেদক, শাহজালাল বিশ্ববিদ্যালয় : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি অবশেষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) যাচ্ছেন। তবে তাঁর সফরের আগেই সরিয়ে দেওয়া হলো প্রক্টর আলমগীর কবিরকে। এর আগে ছাত্র

আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো একমাস।আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো একমাস।



ডন প্রতিবেদন : ব্যক্তি শ্রেণির করদাতাদের আয়কর রিটার্ন জমা দেওয়ার সময় এক মাস বাড়ানো হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এই সিদ্ধান্ত নিয়েছে। এনবিআরের জনসংযোগ বিভাগ এ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X