The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Sports,Don World ৭ উইকেটে জিতলো বাংলাদেশ।

৭ উইকেটে জিতলো বাংলাদেশ।




ডন প্রতিবেদন : লিটনের ৩৩ বলে ৫৬ রানের ইনিংসেই মূলত কাজটা সহজ হয়ে এসেছিলো ব্যাটিংয়ে। ১৫ বল বাকি থাকতেই ৭ উইকেটে জিতলো বাংলাদেশ। আফিফ অপরাজিত ছিলেন ২৮ বলে ৩০ রানে। আর নাজমুল ২১ বলে নেন ১৯ রান।

আরও পড়ুন :   শহিদ শেখ ফজলুল হক মনির জন্মদিন আজ।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ে পড়ে মোসাদ্দেক হোসেনের তোপে। ইনিংসের সপ্তম ওভারেই ৫ উইকেট হারায় তাঁরা, সবকটি উইকেটই নেন মোসাদ্দেক। এরপর সিকান্দার রাজার অর্ধশতক, রায়ান বার্লের সঙ্গে তাঁর ৮০ রানের জুটিতে ১৩৫ রান তুলেছিলো জিম্বাবুয়ে।

আরও পড়ুন :   সিত্রাং আসতে পারে গভীর রাতে : পাহাড়ধস ও বড় জলোচ্ছ্বাসের আশঙ্কা

আরও পড়ুন :   চট্টগ্রামে করোনা শনাক্ত কমে ৫ শতাংশ

সবমিলিয়ে বাংলাদেশ এখন ৩ ম্যাচের সিরিজ সমতায়।

About Author

Leave a Reply

Related Post

রানী এলিজাবেথের স্মৃতি উজ্জ্বল রাখার জন্য কমনওয়েলথের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান।রানী এলিজাবেথের স্মৃতি উজ্জ্বল রাখার জন্য কমনওয়েলথের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান।



বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বলেছেন, কমনওয়েলথ থেকে প্রয়াত রানী দ্বিতীয় এলিজাবেথের স্মরণে যথাযথ কিছু করা উচিত, যাতে ভবিষ্যতে কয়েক বছর ধরে

রাঙামাটিতে নারী উদ্যোক্তাদের মাঝে ৩৬ লাখ টাকার চেক বিতরণ।রাঙামাটিতে নারী উদ্যোক্তাদের মাঝে ৩৬ লাখ টাকার চেক বিতরণ।

0 Comments ">1:44 AM


ডন প্রতিবেদক, শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি : রাঙামাটিতে করোনাকালীন ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকালে জেলা পরিষদের আয়োজনে পরিষদের মিলনায়তনে এ সহায়তা প্রদান

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X