The Our Don Don People are for People খাগড়াছড়িতে দরিদ্রদের হাতে বিজিবির উপহার সামগ্রী

খাগড়াছড়িতে দরিদ্রদের হাতে বিজিবির উপহার সামগ্রী




নিজস্ব প্রতিবেদক, ডন; এস চাঙমা সত্যজিৎ, খাগড়াছড়ি : খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলায় সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় ৪৩ বিজিবির উদ্যোগে জোন এলাকায় ২১৩ জন দরিদ্রের মাঝে চিকিৎসা বাবদ নগদ অর্থ, ঘর নির্মাণের টিন, খাদ্য সামগ্রী (ত্রাণ), কম্বল এবং আর্থসামাজিক উন্নয়নের লক্ষ‍্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় রামগড় ৪৩ বিজিবির জোন সদর দপ্তরে জোন কমান্ডার লে. কর্নেল হাফিজুর রহমান পিএসসি ও সহকারী পরিচালক (এডি) রাজু আহমেদ উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ৪৩ বিজিবির পদস্থ কর্মকর্তা, সৈনিক এবং স্থানীয় সংবাদকর্মীরা।

আরও পড়ুন :   ঈদ উপহার : প্রায় ৩৩ হাজার পরিবারের একটি ঘর পাওয়ার স্বপ্ন পূরণ করেছেন প্রধানমন্ত্রী।

জোন কমান্ডার লে. কর্নেল হাফিজুর রহমান পিএসসি বাঙলার কাগজ ও ডনকে জানান, ৪৩ বিজিবি সীমান্ত সুরক্ষা এবং মাদক চোরাচালান দমনের পাশাপাশি, আর্থসামাজিক উন্নয়ন ও সম্প্রীতি উন্নয়ন কর্মসূচিতে থাকা বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। অতীতের ন‍্যায় এসব উন্নয়নমূলক কাজ চলমান থাকবে।

আরও পড়ুন :   তিন মাস আগে ‘নিখোঁজ’ মাজুল ফিরে এলেন স্বজনদের কাছে।

উল্লেখ করা যায়, উপহার সামগ্রী হিসেবে ৪টি সেলাই মেশিন, ৬ বান্ডিল টিন, মেয়ের বিয়ের জন্য ৪ জনকে আর্থিক সহযোগিতা, চিকিৎসার জন্য ৩৭ জনকে আর্থিক সহযোগিতা, বাদ্যযন্ত্র ক্রয়ে ৫ জনকে সহযোগিতা, দরিদ্র ৫ জনকে আর্থিক সহায়তা, ৫০ জনকে খাদ্য সামগ্রী এবং ১ শ জনকে শীতবস্ত্র কম্বল বিতরণসহ ২১৩ জনের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন :   মধ্যরাতে বয়সভেদে ‘দুর্বার তারুণ্য’র শীতবস্ত্র বিতরণ

About Author

Leave a Reply

Related Post

ধুনট থানার ওসির আরও এক জনসেবার নিদর্শন।ধুনট থানার ওসির আরও এক জনসেবার নিদর্শন।



ডন প্রতিবেদক, হেলাল উদ্দিন সরকার, ধুনট (বগুড়া) : বগুড়া জেলার ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা। জনগণের হয়রানিমুক্ত করতে কাজ করে চলেছেন তিনি। এরইঅংশ হিসেবে দালালমুক্ত ও সহজে

গুলিতে নিহত সামিয়ার পরিবারকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী।গুলিতে নিহত সামিয়ার পরিবারকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী।

0 Comments ">1:59 PM


ডন প্রতিবেদন : রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তদের গুলিতে নিহত বদরুন্নেসা মহিলা কলেজের ছাত্রী সামিয়া আফরিন প্রীতির (২৪) পরিবারকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X